ফেনী থেকে একটি বার্তা

    0
    3

    “একটি বার্তাঃ আসুন শীতার্তদের পাশে দাড়াই, মানবতার সেবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিই”

    Logo-Dydsjpg

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ  আসুন অসহায় ও দুস্থ শীতার্তদের পাশে দাড়াই, মানবতার সেবাই সহযোগিতার হাত বাড়িয়ে দিই। আপনার সামান্য সহযোগিতায় একজন দুস্থ ও অসহায় লোকের শীত নিবারনে সাহায্য করবে।

    সেই লক্ষ্যে স্বপ্ন, সম্ভাবনা, সাফল্য এই তিনটি স্লোগানকে সামনে রেখে দাগনভূঞার একটি সামাজিক সংগঠন “ইয়ুথ ডেভেলপমেন্ট সোসাইটি” শীত বস্ত্র (কম্বল) বিতরনের পরিকল্পনা গ্রহন করছেন। শীতার্তদের জন্য আপনার সামর্থ্য অনুযায়ী উপহার পাঠিয়ে দিন তাদের কাছে,  তারা পৌঁছে দিবো দুস্থ শীতার্তদের মাঝে।

    এই সোসাইটির পক্ষ থেকে ইতিমধ্যে বিনামূল্যে গাছ বিতরণ, আলোচনা সভা, ইফতার মাহফিল, ঈদ পূণর্মিলনীসহ কয়েকটি কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। আগামীতে গরীব ও মেধাবীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ, বৃত্তি প্রদান, দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ, যৌতুক, ইভটিজিং ও মাদক প্রতিরোধে প্রশাসন ও সুধী সমাজের সঙ্গে আলোচনা সভার আয়োজন করা হবে বলে জানায় তারা।

    দাগনভূঞার প্রবাসী, স্বাবলম্বী জনগন, ফেইসবুক বন্ধু, সোসাইটির সদস্যবৃন্দ, পেশাজীবি ও আগ্রহীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য সংগঠনের সভাপতি এম শরীফ ভূঞা ও সাধারণ সম্পাদক হোসনে মোবারক নিশাত বিশেষ অনুরোধ জানান। যোগাযোগ ঃ ০১৮১৯-৭৮৫৫০৯, ০১৮৪২-৬৬৯৯৫৫, ০১৭১৩-৬৩১৪৩৪।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here