ফেনীতে হামলার মুখে খালেদা জিয়ার গাড়িবহর

    0
    6

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮অক্টোবর,ডেস্ক নিউজঃ  রোহিঙ্গা শরণার্থীদের দেখতে চট্টগ্রাম যাওয়ার পথে ফেনীতে হামলার মুখে পড়েছে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহর। এসময় বহরে থাকা সংবাদমাধ্যম ও বিএনপির সহযোগী সংগঠনের নেতাদের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়েছে।

    শনিবার বিকালে কুমিল্লার চৌদ্দগ্রাম পেরিয়ে ফেনী জেলার সীমানার শুরুতে মোহাম্মদ আলী বাজারে এ হামলার ঘটনা ঘটে। ফেনী জেলা শহরের ৬-৭ কিলোমিটার আগে এই স্থানটি।

    খালেদা জিয়ার গাড়ি পেরিয়ে যাওয়ার পর একদল যুবক ওই হামলা চালায়। এতে ক্ষতিগ্রস্ত হয় গণমাধ্যমসহ বহরের বেশ কয়েকটি গাড়ি।

    আক্রান্ত সংবাদকর্মী ও বিএনপি নেতারা জানান, বিকাল পৌনে ৫টার দিকে বিএনপি চেয়ারপারসনের গাড়িসহ বহরের একাংশ মোহাম্মদ আলী বাজার অতিক্রমের পরপরই ১৫-২০ যুবক লাঠিসোঁটা নিয়ে সড়কে উঠে আসে। তাদের কয়েকজনের হাতে আগ্নেয়াস্ত্রও ছিল।

    এসময় তারা হামলা চালিয়ে একাত্তর, ডিবিসি, চ্যানেল আই ও বৈশাখী টেলিভিশনের গাড়ি ভাঙচুর করে। হামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাদের তিনটি গাড়িও ক্ষতিগ্রস্ত হয়।

    হামলায় একাত্তর টিভির শফিক আহমেদ, বৈশাখী টিভির গোলাম মোর্শেদ এবং ডিবিসি’র ক্যামেরাপারসনসহ কমপক্ষে পাঁচজন আহত হন।

    এর আগে কক্সবাজারের রোহিঙ্গা শরণার্থী শিবির পরিদর্শনের উদ্দেশে সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের বাসভবন থেকে রওনা হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

    ফেনী সার্কিট হাউজে যাত্রাবিরতি শেষে রাতে তার চট্টগ্রামে যাত্রাবিরতির কথা রয়েছে। রোববার কক্সবাজারে অবস্থানের পর সোমবার তিনি রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here