Friday 30th of October 2020 04:32:57 AM
Tuesday 3rd of March 2015 11:07:14 PM

ফেইস বুকের কল্যাণে গ্যাংরিন আক্রান্তের হাতে প্রবাসীর অর্থ

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফেইস বুকের কল্যাণে গ্যাংরিন আক্রান্তের হাতে প্রবাসীর অর্থ

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চ,রেজওয়ান করিম সাব্বিরঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গ্যাংরিন আক্রান্ত লিটনের ছবি সহ একটি ষ্ট্যাটাসদেন এক শিক্ষক। টাকার জন্য গ্যাংরিন রোগের চিকিৎসা হচ্ছেনা জৈন্তাপুরের লিটনের। ষ্ট্যাটাস পড়ে এক প্রবাসী এগিয়ে আসেন।

জানাযায়- জৈন্তাপুর ইউনিয়নের ভিত্রিখেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি ষ্ট্যাটাস লিখেন নিজপাট ইউনিয়নের ইছুব আলীর ছেলে তিন সন্তানের জনক মোঃ লিটন মিয়া(৩৫) এর ছবি সহ ষ্ট্যাটাস লিখে দেন। গ্যাংরিন রোগে আক্রান্ত হয়ে অর্থাভাবে চিকিৎসা সেবা নিতে পারছেন না লিটন। যিনি ১বৎসর পূর্বে রিক্সা চালিয়ে ৩সন্তান স্ত্রী ও মাকে নিয়ে সুখে সংসার চালিয়ে আসছিল। নিয়তির নির্মম পরিহাস হঠাৎ করে লিটন গ্যাংরিন রোগে আক্রান্ত হয়ে জামানো টাকা সহ নিজের একমাত্র চলার সম্বল রিক্সাটি বিক্রয় করে চিকিৎসা চালিয়ে যান। বর্তমানে অর্থভাবে ও গ্যাংরিন রোগোর চিকিৎসা করা সম্ভব হচ্ছে না তার। শিক্ষকের দেওয়া ষ্ট্যার্টাসের ফলে কানাইঘাট উপজেলা লণ্ডনপ্রবাসী এম.এ. শাকুর সিদ্দিকি’র নজর পড়ে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের ষ্ট্যাটাস পড়ে লিটন মিয়ার মোবাইল ফোন যোগাযোগ করে রোগ সর্ম্পকে বিস্তারিত খবর নিয়ে তার সাহায্যের হাস বাড়ীয়ে দেন। পরে তিনি জৈন্তাপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক শাহেদ আহমদের সাথে বিষয়টি নিয়ে আলাপকরে লিটনের চিকিৎসায় ব্যয় করার জন্য ৫হাজার টাকা নগদ অনুদান প্রধান করেন।

গতকাল ৩মার্চ মঙ্গলবার দুপুর ৩টায় জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি শাহেদ আহমদ, উপজেলার আওয়ামীলীগ নেতা আব্দুল কাদির, ভিত্রিখেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক গোলাম মোস্তফা, জৈন্তাপুরে কর্মরত সাংবাদিক আবুল হোসেন মোঃ হানিফ, রেজওয়ান করিম সাব্বির, বঙ্গবন্ধু কিশোর মেলার সদস্য সুমন আহমদ, আওয়ামীলীগ নেতা মাসুক আহমদের উপস্থিতিতে প্রবাসির প্রেরীত অনুদানের ৫হাজার টাকা গ্যাংরিন রোগে আক্রান্ত লিটনের হাতে তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত সাংবাদকর্মিরা বলেন গ্যাংরিন রোগে আক্রান্ত লিটনের চিকিৎসার জন্য অর্থ যোগাড় করতে আমরা সমাজের বিত্তবানদের কাছে সাহায্যের হাত বাড়াব।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc