Tuesday 20th of October 2020 09:24:48 PM
Tuesday 7th of July 2015 10:22:35 PM

ফুলকুঁড়ি আসরের হবিগঞ্জ শাখার উদ্যোগে ইফতার মাহফিল

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফুলকুঁড়ি আসরের হবিগঞ্জ শাখার উদ্যোগে ইফতার মাহফিল

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭জুলাই,ফারুক মিয়াঃ“পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজকে গড়ো ” এই স্লোগানকে সামনে রেখে ফুলকুঁড়ি আসর হবিগঞ্জ জেলা শাখায় মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ০৭/০৭/২০১৫ইং হবিগঞ্জ শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত আইয়ুব আলী রেস্তোরায় এ প্রোগ্রামটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ফুলকুঁড়ি আসর হবিগঞ্জ জেলা শাখার পরিচালক মোঃ শফিকুল ইসলাম মাসুদ ও স ালনা করেন জেলা সহকারী পরিচালক এফ.এম আমিনুল ইসলাম জনি। প্রোগ্রামের শুরুতে পবিত্র কোরআনুল কারিম থেকে তেলাওয়াত করেন জেলা অর্থ সম্পাদক ইমন তরফদার।

স্বাগত বক্তব্য রাখেন সদ্য বিদায়ী পরিচালক সাজিদুর রহমান সাদ্দাম। উদ্ভোধনী বক্তব্য রাখেন হবিগঞ্জ জেলা গোয়েন্দা বিভাগের সাব ইন্সপেক্টর ইকবাল বাহার। প্রধান আলোচকের বক্তব্য রাখেন ফুলকুঁড়ি আসর হবিগঞ্জ জেলার অন্যতম উপদেষ্টা জনাব মিনহাজ উদ্দিন টুনু, বিশেষ আলোচকের বক্তব্য রাখেন জনাব হবিগঞ্জ জেলার পুলিশ বিভাগের কর্মকর্তা জনাব নজরুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা পুলিশ বিভাগের এস,আই মোঃ মোস্তাক আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা পরিচালক হবিগঞ্জ জজ কোর্টের বিশিষ্ট আইনজীবি ও দৈনিক নয়া দিগন্ত এবং দিগন্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি এডভোকে এম.এ মজিদ। দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর সিনিয়র রিপোর্টার ও মোহনা টিভির জেলা প্রতিনিধি জনাব মোঃ সানু মিয়া, মোঃ সাবেক জেলা পরিচালক বিশিষ্ট ব্যাংকার আবুল ফজল খাঁন, এডভোকেট আব্দুল কাইয়ুম, এডভোকেট আব্দুল আজিজ সোহেল, হবিগঞ্জ বি,এম,মি আইটি ভিশনের পরিচালক জনাব রেজাউল করিম, নাজিম সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেন এর প্রতিষ্ঠাতা ও হবিগঞ্জ জেলা ইউনিট সভাপতি জনাব মোঃ নাজিম উদ্দিন ওয়াােহদ ও দৈনিক খোয়াই রিপোর্টার সাংবাদিক আব্দুল হান্নান।

উক্ত অনুষ্ঠানে অতিথিবৃন্দের উপস্থিতিতে কুইজ বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন জেলা পরিচালক শফিকুল ইসলাম মাসুদ ও সহকারী পরিচালক আমিনুল ইসলাম জনি সহ অন্যান্য দায়িত্বশীলবৃন্দ। উক্ত প্রোগ্রামে বক্তাগণ মাহে রমজানের শিক্ষাগ্রহণ করে সমাজের সকল স্তরে আদর্শবান সুনাগরিক হিসেবে গড়ে তুলে দেশ ও জাতি গঠনের উদাত্ত আহবান জানান। সবশেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc