Sunday 17th of November 2019 10:41:35 AM
Saturday 19th of October 2013 04:56:17 PM

ফুটবলারকে পর্ণগ্রাফিতে অভিনয়ের প্রস্তাব

ভিন্ন সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফুটবলারকে পর্ণগ্রাফিতে অভিনয়ের প্রস্তাব

আমার সিলেট  24 ডটকম,অক্টোবরকলম্বিয়ার সাবেক ফুটবলার ফাউস্তিনো আসপ্রিয়া পর্ণগ্রাফিতে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন । তাকে এই কাজে পারিশ্রমিক হিসেবে সাতদিনে সাত হাজার পাউন্ড দিতে চেয়েছে একটি সংস্থা জার নাম “সান্তা লাতিনা”।আসপ্রিয়া ১৯৯৪ সালের বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে ছিলেন । কার্লোস ভালদেরামা, রেনে ইগুয়িতাসহ তাঁদের কলম্বিয়া টিম নব্বইয়ের দশকে চোখ টেনে নিয়েছিল ফুটবল প্রেমীদের। ইতালির পার্মা এবং ইংল্যান্ডে নিউক্যাসল ইউনাইটেডে খেলতেন আসপ্রিয়া। খেলার পাশাপাশি নানা বিতর্কেও তিনি জড়িয়েছেন কয়েকবার। সংস্থাটি মাত্র এক সপ্তাহের জন্য প্রাক্তন এই তারকার সঙ্গে চুক্তি করতে। যার জন্য তাকে তারা ২ কোটি কলম্বিয়ান পেসো বা প্রায় সাত হাজার পাউন্ড দিতে চেয়েছে। সান্তা লাতিনা নামক সংস্থাটি তাদের ওয়েবসাইটে আসপ্রিয়ার উদ্দেশে একটি খোলা চিঠিতে এই প্রস্তাব দিয়েছেন। চিঠিতে আসপ্রিয়াকে তারা জানিয়েছে, খুব অল্প  ট্রেনিং করেই তিনি এই ছবিতে অভিনয় করতে পারবেন।

বলা হয়েছে, আপনার সফল ফুটবল জীবন আমাদের খুব চেনা। সে জন্যই জাতীয় নায়কের চোখে দেখা হয় আপনাকে। আপনার যে রকম জীবনধারা এবং মিডিয়ার সঙ্গে যে ভাবে বিতর্কে জড়িয়েছেন, সে সব দেখেই আপনাকে এই প্রস্তাব করার সাহস দেখাচ্ছি। খোলা চিঠিতে আরও বলা হয়েছে, আপনি নিশ্চয়ই জানেন, আমরা একটি বড়দের জন্য বিনোদনমূলক ওয়েবসাইট। সেখানে এক সপ্তাহের জন্য ২০ মিলিয়ন পেসো-তে আপনাকে পর্ণ অভিনেতা হিসেবে চাই। আমরা নিশ্চিত, খুব অল্প অনুশীলন করেই এই নতুন ক্ষেত্রে আপনার প্রতিভা দেখাতে পারবেন। আশা করি, দ্রুত আপনার মত জানাবেন।’প্রসঙ্গত, সাবেক এই ফুটবলার বিবাহিত অবস্থায়  ও এক পর্ণ স্টারের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন।একটি পত্রিকার প্রচ্ছদে নগ্ন হয়ে ছবিও ছাপেন তিনি । সান্তা লাতিনা সংস্থা ও সেই দিকেই ইঙ্গিত করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc