ফিলিপাইনে নর্দান ইউনিভার্সিটির উপাচার্য ড.আবু ইউসুফ

    0
    10

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭নভেম্বর,ডেস্ক নিউজঃ    ফিলিপাইনে অনুষ্ঠিত ১৬তম এশিয়ান ইউনিভার্সিটি প্রেসিডেন্টস্ ফোরাম-এ নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ ’র প্রবন্ধ উপস্থাপন।

    নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনার উপাচার্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহ গত ২১ নভেম্বর ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় ১৬তম এশিয়ান ইউনিভার্সিটি প্রেসিডেন্টস্ ফোরাম (এ ইউ পি এফ)-এ অংশগ্রহণ করেন। তিনি এ অনুষ্ঠানে “এড়াবৎহধহপব ধহফ চড়ষরপু ঝড়ষঁঃরড়হং” শিরোনামে প্রবন্ধ উপস্থাপন করেন।

    ফিলিপাইন নর্মাল ইউনিভার্সিটি ও ন্যাশনাল সেন্টার ফর টিচার্স এডুকেশন শিক্ষাবিদ ও শিক্ষাউদ্যেক্তাদের অংশগ্রহনে গুরুত্বপূর্ণ এই সম্মেলনের আয়োজন করে। এ অনুষ্ঠানের প্রতিপাদ্য বিষয় ছিল  “ওহহড়াধঃরড়হং ্ ঋড়ৎবংরমযঃ: ঊফঁপধঃরড়হ ঝড়ষঁঃরড়হং ভড়ৎ ধ ইবঃঃবৎ ডড়ৎষফ” ।

    এশিয়া মহাদেশের বিভিন্ন দেশ থেকে প্রায় ২০০ শিক্ষাবিদ এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।  আশা করা হচ্ছে, এ অনুষ্ঠানের মাধ্যমে এশিয় অ লের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে পারস্পারিক সহযোগিতামূলক সম্পর্ক বৃদ্ধি ও উচ্চশিক্ষার উন্নয়নে এক নতুন পথের সূচনা করবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here