Monday 28th of September 2020 02:29:48 AM
Saturday 16th of November 2013 01:10:24 PM

ফখরুলের অভিযোগ নাকচ করলেন সৈয়দ আশরাফ

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
ফখরুলের অভিযোগ নাকচ করলেন সৈয়দ আশরাফ

আমার সিলেট  24 ডটকম,১৬নভেম্বরঃ শুক্রবার রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম মির্জা ফখরুল ইসলাম আলমগীরের অভিযোগ নাকচ করে বলেছেন,  ফখরুল ইসলাম আলমগীরের নম্বর থেকে আমার কাছে কোনো  ফোন যায়নি। সৈয়দ আশরাফুল ইসলামকে টেলিফোনে “পাচ্ছেন না” জানিয়ে সংলাপের বিষয়ে সরকারের আন্তরিকতা নিয়ে সংশয় প্রকাশ করেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচি বফখরুল। এ বিষয়ে আশরাফ বলেন, “আমার কাছেও ওনার নম্বর সেভ করা আছে। তবে সেভ করা সেই নম্বরটি থেকে আমার কাছে কোনো ফোন আসেনি। আমি জনসম্মুখে ওনার নম্বর প্রকাশ করতে চাই না।”তবে আলোচনা করার আগে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ফখরুলকে কথা বলার পরামর্শ দেন তিনি। সৈয়দ আশরাফ আরো বলেন “গতকাল প্রেস ক্লাবে ওনার নেত্রী খালেদা জিয়া বলেছেন আলোচনার কোনো সুযোগ নেই। উনি আগে ওনার নেত্রীর সঙ্গে কথা বলুক। ‘’ওনার নেত্রী যদি বলে আলোচনার সুযোগ আছে তাহলে আলোচনা করা যাবে।‘’

নির্বাচনকালীন সরকার নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়া পাল্টাপাল্টি প্রস্তাব দেয়ার পর গত ২২ অক্টোবর সৈয়দ আশরাফের সঙ্গে টেলিফোনে কথা হয় ফখরুলের। ওইদিনই আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে সংলাপের উদ্যোগ নেয়ার আহ্বান জানিয়ে একটি চিঠি দেন বিএনপির মুখপাত্র।অবশ্য এরপর সৈয়দ আশরাফের পক্ষ থেকে কোনো টেলিফোন পাননি বলে শুক্রবার অভিযোগ করেন ফখরুল।এরইমধ্যে ২৬ অক্টোবর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিরোধী দলীয় নেতা খালেদা জিয়ার টেলিফোনে কথা হয়। সে সময় প্রধানমন্ত্রী হরতাল প্রত্যাহারের আহ্বান জানিয়ে বিএনপি চেয়ারপার্সনকে গণভবনে বসার আমন্ত্রণ জানালেও খালেদা জিয়া বলেন, হরতাল শেষ না করে তিনি আমন্ত্রণ গ্রহণ করতে পারবেন না,কারণ তিনি হরতালে বাহিরে যান না।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc