Monday 14th of October 2019 04:45:55 PM
Sunday 29th of December 2013 06:47:53 PM

প্রেসক্লাবকে রাজনৈতিক কর্মকাণ্ড দিয়ে কলঙ্কিত করা হচ্ছেঃসোবহান

রাজধানী ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রেসক্লাবকে রাজনৈতিক কর্মকাণ্ড দিয়ে কলঙ্কিত করা হচ্ছেঃসোবহান

কোনো সাংবাদিক নির্দিষ্ট রাজনৈতিক দলের মতাদর্শ নিয়ে অন্যের প্রতি আঘাত করলে তার ওপর অন্যরা আঘাত করতে পারেনমিছিল থেকে সাংবাদিকদের ওপর হামলা তারই একটি অংশ

আমারসিলেট24ডটকম,২৯ডিসেম্বরঃ  প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ও ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইকবাল সোবহান চৌধুরী জাতীয় প্রেসক্লাবকে দলীয় রাজনীতিমুক্ত করতে প্রেসক্লাব কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়ে বলেন, প্রেসক্লাব হলো সাংবাদিকদের পেশাগত দায়িত্ব সহজভাবে পালন ও নিরাপত্তার একটি অঙ্গন। এখানে সাংবাদিকসহ মেহনতি মানুষের দাবি-দাওয়া নিয়ে সংলাপ-সমাবেশ অনুষ্ঠিত হয়। কিন্তু একটি রাজনৈতিক দলের সাংবাদিকরা এই প্রেসক্লাবের পূণ্যভূমিকে রাজনৈতিক কর্মকাণ্ডের স্থান হিসেবে ব্যবহার করছে। যা শুধু প্রেসক্লাবই নয়, গোটা সাংবাদিক সমাজকে কলঙ্কিত করছে। আজ রবিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে এসব বলেন।
ইকবাল চৌধুরী বলেন, জামায়াত সমর্থক একটি দলের মদদে দীর্ঘদিন যাবত সাংবাদিকদের একটি অংশ প্রেসক্লাব চত্বরে একটি স্থায়ী মঞ্চ তৈরি করেছে। প্রায় প্রতিদিনি এই মঞ্চ থেকে নানা কর্মসূচি দিয়ে সাংবাদিকদের বিভ্রান্ত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন তারা। সাংবাদিকদের ওই স্থায়ী মঞ্চ থেকে শান্তিপূর্ণ মিছিল উদ্দেশ্য করে কটুক্তি করায় মিছিলকারীরা ক্ষুব্ধ হয়ে ইটপাটকেল ছুঁড়ছে।
তিনি বলেন, কোনো সাংবাদিক নির্দিষ্ট রাজনৈতিক দলের মতাদর্শ নিয়ে অন্যের প্রতি আঘাত করলে তার ওপর অন্যরা আঘাত করতে পারেন। মিছিল থেকে সাংবাদিকদের ওপর হামলা তারই একটি অংশ।
এদিকে প্রেসক্লাব চত্বরে শান্তিপূর্ণ মিছিলে বিএফইউজের (একাংশ) সাংবাদিকদের ওপর বিএনপি-জামায়াতপন্থী সাংবাদিকদের হামলায় ৭ সাংবাদিক আহত হওয়ার প্রতিবাদে আগামীকাল সোমবার সকালে প্রেসক্লাব চত্বরে সমাবেশের ডাক দিয়েছেন ইকবাল সোবহান চৌধুরী।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc