Tuesday 22nd of September 2020 07:00:17 PM
Monday 7th of December 2015 10:28:45 PM

প্রেমের ফাদে পড়ে অনেক কিশোরী-তরুনীরা ধর্ষণের শিকার

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রেমের ফাদে পড়ে অনেক কিশোরী-তরুনীরা ধর্ষণের শিকার

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ডিসেম্বর,শংকর শীল,ফারুক মিয়াঃ আজ কাল প্রায়ই বিভিন্ন পএ পএিকায় দেখা যাচ্ছে প্রেমের ফাদে পড়ে তরুনীরা ধর্ষণের শিকার হচ্ছেন। বিশেষ করে এইট,নাইন  থেকে শুরু করে কলেজে পড়ুয়া ছাএ, ছাএীরা মোবাইল ফোন ও ফেইসবুকের মাধ্যেমে প্রথম মিসকল, ম্যাসেজ ও কথা বলার থেকে শুরু করে প্রেমের গভির বন্দন সৃষ্টি হয় যার ফলে নির্যাতন ও ধর্ষণ সহ বিভিন্ন অপকর্মের ঘটনা ঘটে থাকে।

প্রায় সময় দেখা যায় অল্প বয়সী তরুণ, তরুনীরা প্রেমের ফাদে পড়ে মা বাবা ও পরিবারের সবাই কে ছেড়ে পালিয়ে গিয়ে বিয়ে করে, অনেকে প্রেমিক প্রেমিকাকে ধর্ষণ করে অস্বীকার করে অথবা পালিয়ে যায়,আবার অনেকেই গৃহ নির্যাতনের শিকার হচ্ছেন।

গত কিছু দিন আগে হবিগঞ্জের বেশ কয়েকটি পএিকায় সংবাদ প্রকাশিত হয়েছিল  চুনারুঘাটের দিয়াগাঁও গ্রামের আব্দুল কুদ্দুসের ৯ম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে প্রেমের ফাদে পেলে উপজেলার হাতুরাকান্দি গ্রামের আঃসহিদের ছেলে সৌদি প্রবাসী হাবিব আহমেদ শায়েস্তাগঞ্জ ১টি হোটেলে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। কিন্তু পরিবারের মা বাবা ছেলে মেয়েদের প্রতি সঠিক নজর নিলে ছেলে মেয়েরা সঠিক মানুষের মত মানুষ হতে পাড়ে। যার ফলে অল্প বয়সী ছেলে মেয়েরা বিভিন্ন অপরাধে পা পালাতে চিন্তা করবেন।

মা-বাবা বা অভিবাবকদের অতি বিশ্বাসের ফলে শিশু বয়সে মেয়েরা ক্ষতিগ্রস্থ হচ্ছে একই সাথে মামলা মোকাদ্দমাসহ নানা ঝামেলা পোহাতে হচ্ছে অনেককে।এর ফলে সমাজে অপরাধ ঝেঁকে বসার সুজুগ পেয়েছে।বিজ্ঞজনেরা সকল অভিবাবকদের নিজ নিজ ছেলে মেয়েদের ভালবাসা দিয়ে সঠিক পথে ভাল মানুষের মত চলতে উৎসাহ যোগালে নজর রাখলে সমাজ আরও নিরাপদ হবে বলে ধারণা করছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc