Friday 23rd of October 2020 10:52:13 AM
Thursday 16th of April 2015 12:19:00 AM

প্রেমিকের সাথে প্রবাসীর স্ত্রীর পলায়নঃশ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে র‌্যাব-৯   

অপরাধ জগত, আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রেমিকের সাথে প্রবাসীর স্ত্রীর পলায়নঃশ্রীমঙ্গল থেকে উদ্ধার করেছে র‌্যাব-৯    

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬এপ্রিল,ফারুক মিয়াঃ চুনারুঘাটের এক দুবাই প্রবাসীর স্ত্রী গৃহবধূ এক সন্তানের জননী তার প্রেমিকের হাত ধরে পিত্রালয় থেকে পলায়ন করেছে। মাধবপুর সৈয়দ উদ্দিন ডিগ্রী কলেজে বিএ পরীক্ষা দেওয়ার নাম করে আসা যাওয়ার সুবিধাতে বাবার বাড়ি থেকে লেখাপড়ার জন্য যাওয়ার পথে প্রেমিকের হাত ধরে  তার পলায়ন।

জানা যায়, মঙ্গলবার র‌্যাব-৯ শ্রীমঙ্গল থেকে তাদেরকে উদ্ধার করে মাধবপুর থানার হেফাজতে পাঠিয়েছে র‌্যাব। মাধবপুর থানা থেকে উক্ত প্রেমিক জুটিকে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়। মাধবপুর উপজেলার শাহপুর গ্রামের ৯নং নোয়াপাড়া ইউনিয়নের সুভাস চন্দ্র শীলের কন্যা সুমা রানী শীল (২২) এর সাথে একই গ্রামের পিন্টু চন্দ্র দাসের সাথে পরকীয়া প্রেমের টান না সইতে পেরে প্রেমিক জুটি হাত ধরে পলায়ন করেছে।

এ ঘটনার খবর পেয়ে প্রথম স্বামী,পরিবারের লোকজন,এলাকায় গণ্যমান্য ব্যক্তিদেরকে নিয়ে আসে মাধবপুর শাহপুরে। ঘটনাস্থলে এসে জানা যায় যে, আরও ৫/৭ দিন আগে মেয়েটিকে অপহরণ করেছে বলে মেয়ের বাবা বাড়ী থেকে লোকজনদেরকে নিয়ে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ৮/৪/১৫ইং তারিখে। ১৪/৪/১৫ তারিখে মেয়েটির প্রেমিক জুটি উদ্ধার হয়েছে বলে মাধবপুর থানায় জানা যায়। প্রেমিক প্রেমিকা দুজনকে হবিগঞ্জ জেল হাজতে প্রেরণ করে মাধবপুর থানা পুলিশ।

অন্যদিকে চুনারুঘাট উপজেলার মিরাশী ইউয়িনের রুপসপুর গ্রামের দুবাই প্রবাসী ক্ষিতিশ চন্দ্র শীলের পুত্র প্রথম স্বামী হলেন প্রণয় চন্দ্র শীল (২৭) এর সাথে এক বছর পূর্বে বিয়ে হয়। এক বছর যাবৎ তাদের সংসার সুখেই চলছিল।

উল্লেখ্য যে, দুবাই প্রবাসী স্বামীর পরিবারের লোকজনরা জানিয়েছে যে, বাবার বাড়ি থেকে লেখাপড়ার সুবিধাতে তাহার কাছে থাকা স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও বিদেশী কাপড় চোপড় সহ যার মূল্য অনুমান ৪/৫ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে। তাদের শেষ ঠিকানা এখন হবিগঞ্জ শ্রীঘরে। ওই পরিবারটি প্রশাসনের প্রতি সুবিচার পাওয়ার জন্য জোর দাবী জানান।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc