Saturday 26th of September 2020 08:16:34 PM
Friday 4th of September 2015 08:25:35 PM

প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

শিক্ষা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন সম্পন্ন

২য় বারের মত অসমঞ্জু সভাপতি, কয়েছ সম্পাদক নির্বাচিত

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৪ সেপ্টেম্বর কমলগঞ্জ,শাব্বির এলাহী:মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি (রেজি: নং-এস ১৫৩৬ (৯৬)/ ৯৩) এর ত্রি-বার্ষিক নির্বাচনে ২য় বারের মত অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী সভাপতি ও মো: ফয়ছল আল কয়েছ চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ৪ সেপ্টেম্বর শুক্রবার ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কমলগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাহিদুল ইসলাম মিঞা, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, সহকারী উপজেলা শিক্ষা অফিসার নাফিউন নূর এবং ওমর ফারুক ভোটকেন্দ্র পরিদর্শন করেন।

শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত কমলগঞ্জ উপজেলার সকল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৭০১ জন ভোটারের মাঝে ৪৪০ জন শিক্ষক/শিক্ষিকা ভোট প্রদান করেন। এর মধ্যে ২টি ভোট বাতিল হয়। ২৫টি পদের মধ্যে ২৩ পদের প্রার্থী ইতিমধ্যে বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। শুধুমাত্র সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।

প্রধান নির্বাচন কমিশনার অপূর্ব নারায়ণ বলেন, শিক্ষকরা সাধারনত জাতীয় ও স্থানীয় কোন নির্বাচনে ভোট প্রদান করতে পারেন না নির্বাচনের দায়িত্ব পালনের জন্য। ফলে শুক্রবারের শিক্ষক সমিতির নির্বাচনে ছিল ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও অংশগ্রহণ। এ নির্বাচনে ছিল না কোন প্রতীক বরাদ্ধ। নির্বাচন শেষে ভোট গণনায় সভাপতি পদে কাঁঠালতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী ৩৬৭ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি বিক্রমকলস বশির আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমর কান্তি পাল পেয়েছেন ৭১ ভোট।

সাধারণ সম্পাদক পদে ছয়কুট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: ফয়ছল আল কয়েছ চৌধুরী ৩৭৫ ভোট পেয়ে পূণরায় নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দি দরগাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো: রুহুল আমীন পেয়েছেন ৬৩ ভোট। তিন বছরের জন্য এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc