প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর আমাদের এই মৌলভীবাজারঃশ্রীমঙ্গলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি

0
53

জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল আলিশারকুল এলাকায় অলিলা অপালওয়্যার ইন্ডাট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে অলিলা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

বৃহস্পতিবার (২৮ জুলাই২০২২) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার “অলিলা অপালওয়্যার ইন্ডাট্রিজ লিমিটেডের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
সাংবাদিক দের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘বিশ্ববিদ্যালয়ে ছাত্রী ধর্ষণ ও নির্যাতনে বিচার হচ্ছে না এই কথাটা কিন্তু সঠিক নয়। যারা এই অন্যায় করে, দুস্কর্ম করে তাদের যথাযোগ্য বিচার হচ্ছে। অপরাধীদের জন্য রাজনৈতিক কোনো পরিচয় কাজে আসে না আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ছাত্রলীগ, শ্রমিকলীগ, জনপ্রতিনিধি বা যেকোনো প্রভাবশালী ব্যক্তি বা তার ছেলের জন্য আইন বসে থাকে না। আইন সবার জন্যই সমান। আইন অনুযায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।যারা অপরাধ করছে তাদের বিচার হচ্ছে।

তিনি আরোও বলেন, সিলেটের মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল প্রকৃতির মনোরম পরিবেশ সবাইকে মুগ্ধ করে,লাওয়াছড়া ও চা বাগানসহ আমাদের এই মৌলভীবাজার প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর এখানকার পরিবেশ সবাইকে আকৃষ্ট করে।

অলিলা গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া প্রমুখ।

পরে অলিলা গ্লাস ইন্ডাষ্ট্রিজ লিমিটেড প্রাঙ্গণে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত অতিথিদের বিভিন্ন জনের পক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং আমার নেতা শেখ মুজিব নামের একটি বই অনেকের হাতে তুলে দিতে দেখা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here