Saturday 30th of May 2020 02:32:45 PM
Wednesday 20th of May 2020 02:08:19 PM

প্রাকৃতিক দৃর্যোগেও নড়াইলে ঈদ উপহার বিতরন কার্যক্রম

জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রাকৃতিক দৃর্যোগেও নড়াইলে ঈদ উপহার বিতরন কার্যক্রম

নড়াইল প্রতিনিধিঃ   প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরনে ব্যাস্ত সময় পার করছেন নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু। তিনি তার ব্যাক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসাবে করোনায় ক্ষতি গ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করে যাচ্ছেন।
আজ শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নিজাম উদ্দিন খাঁন নিলু জেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মিদের মাধ্যমে করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় হত দরিদ্র ২০০০ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিতরণের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়। এ আগে তিনি ৫ শত মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরন করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ীলীগের উপ-প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক বোরহান আহম্মেদ রাজু,জেলা আওয়ীললীগের সদস্য ইঞ্জিঃ খসরুল আলম পলাশ, পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক আনিচুর রহমান,ছায়ানট ও ললিতা একাডেমির সহ-সভাপতি মোঃ ইউনুচ,সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভ’ইয়া,তুষার শেখ অনেকে।
জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু বলেন, দুর্যোগ করোনায় বিশ^ এখন স্তব্ধ হয়ে গেছে বাংলাদেশও এর বাইরে নয়। আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয়ভাবে দেশের মানুষকে সেবা দেওয়ার জন্য সরকারীভাবে অনুদান দেওয়ার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিল বাংলার দামাল ছেলেরা তবে তখন ছিলো দৃশ্যমান শত্রু ,বর্তমানে অদৃশ্য শত্রু করোনাভাইরাসের বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসক,পুলিশ সুপার , সিভিল প্রশাসন সব মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন।
নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তুজা বাংলাদেশের এসেট হিসাবে বাংলাদেশ তথা নড়াইলের জন্য পর্যাপ্ত পরিমান ত্রান দিয়েছেন। তার নেতৃত্বে জেলা আওয়ামীলীগ,ছাত্রলীগ,যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ,মহিলা আওয়ামীলীগ,শ্রমিকলীগ,কৃষকলীগ সম্মিলিতভাবে যার যার অবস্থান থেকে মানুষের সেবা করে যাচ্ছে।
আমি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলার চেয়ারম্যান হিসাবে আমার যা যা করনীয় আমি করে যাচ্ছি। আমি যেহেতু নড়াইল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সেহেতু নড়াইলের পাশপাশি কালিয়া ও নড়াগাতিতেও সহযোগিতা অব্যাহত রেখেছি। তাছাড়া অনেক লোকেরা আমাকে বলেছে মাশরাফি বিন মোর্ত্তূজা যেহেতু নড়াইল-২ আসনে পর্যাপ্ত ত্রান দিচ্ছে সেহেতু আপনি নড়াইল-১ আসেনের অসহায় মানুষের পাশে দাড়ান। বিধায় নড়াইল-১ আসনের প্রত্যেক ইউনিয়নে সাধ্য অনুযায়ী নেতাকর্মীদের দিয়ে ত্রান বিতরন অব্যাহত রেখেছি। যতদিন করোনযুদ্ধ শেষ না হচ্ছে ততদিন আমি তথা জেলা আওয়ামীলীগ অসহায় জনগনের পাশে থাকবে।
পৌর আওয়ামীলীগের স্বাস্থ্য ও গনশিক্ষা বিষয়ক সম্পাদক ও নিজাম উদ্দিন খাঁন নিলুর ব্যাক্তিগত সহকারী আনিচুর রহমান বলেন,করোনাকাল শুরু থেকে অদ্যাবধি পর্যন্ত জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খাঁন নিলু ভাইয়ের ব্যাক্তিগত তহবিল থেকে আজ ২ হাজার এ পর্যন্ত ৫ হাজার করোনায় কাষতিগ্রস্থ অসহায় কর্মহীন হয়েপড়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। পাশাপাশি অস্বচ্ছল নেতাকর্মিদের মধ্যে ৫ লক্ষাধিক নগদ টাকা এবং অভাবী মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরন করা হয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc