Thursday 29th of October 2020 10:31:31 AM
Thursday 5th of March 2015 11:05:15 PM

প্রলোভন দিয়ে শারিরীক সম্পর্কঃ৬মাসের অন্তঃসত্বা

অপরাধ জগত, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রলোভন দিয়ে শারিরীক সম্পর্কঃ৬মাসের অন্তঃসত্বা

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মার্চ,মতিউর রহমান মুন্নাঃ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমেত (লামলীরপাড়) গ্রামের এক সংখ্যালঘু পরিবারের কিশোরী কন্যা (১৭) কে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষন করে ৬ মাসের অন্তঃসত্বা করার ঘটনায় লম্পট রিপন মিয়া (২৭) কে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পীরের বাজার থেকে গত বুধবার রাতে নবীগঞ্জ থানা পুলিশ গ্রেফতার করেছে।

বৃৃহস্পতিবার পুলিশ তাকে হবিগঞ্জ আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরন করেন।

অভিযোগ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, প্রায় ৬/৭ মাস ধরে উপজেলার মধ্যসমেত (লামলীরপাড়) গ্রামের লক্ষন নম সুত্রের সহজ সরল কিশোরী কন্যা (১৭) কে একই গ্রামের লম্পট কদর আলীর পুত্র রিপন মিয়া প্রেমের ফাঁদে পেলে বিয়ের প্রলোভন দিয়ে তার সাথে শারিরীক সম্পর্ক গড়ে তুলে।

এক পর্যায়ে সে বিয়ে করবে করবে বলে সময় ক্ষেপন করতে তাকে। এ অবস্থায় ওই মেয়েটি ৬ মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে। সামাজিক ভাবে ঘটনাটির কোন সুরাহা না হওয়াতে নিরুপায় হয়ে কিশোরী মেয়ে নিজে বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে। নবীগঞ্জ থানার মামলা নং ২৬ তারিখ ২৫/০২/২০১৫ইং।

এ ঘটনার খবর পেয়ে লম্পট রিপন আত্মগোপনে চলে যায়। গত বুধবার গভীর রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদারের নেতৃত্বে কুলাউড়া থানা পুলিশের সহায়তায় তাকে পীরের বাজার থেকে গ্রেফতার করা হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc