প্রভাষক নাসরিন ২য়বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত

    0
    2

    আমারসিলেট24ডটকম,২৩ফেব্রুয়ারী,হোসাইন চৌধুরীঃ ৪র্থ কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে ফুটবল প্রতীক নিয়ে বিপুল ভোটে ২য় বার ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন পাড়–য়া স্কুল এন্ড কলেজের প্রাক্তন সিনিয়র শিক্ষিকা ও সিলেট সেন্ট্রাল কলেজের অনারারী প্রভাষক নাসরিন জাহান ফাতেমা।

    কোম্পানীগঞ্জের জনপ্রিয় এই মহিলা নেত্রী স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৩০ হাজার ৫’শ ৫ ভোট পেয়েছেন। উপজেলার ৩৪টি ভোট কেন্দ্রের মধ্যে তিনি ২৭টি কেন্দ্রে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ১৯ দল সমর্থিত প্রার্থী নুরুন্নাহার কলস প্রতীক নিয়ে পেয়েছেন ১৬ হাজার ২ ভোট ও আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রমা রানী দাস পদ্মফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৪ হাজার ৭’শ ৩০ ভোট।

    সিলেট জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি প্রভাষক নাসরিন জাহানের নির্বাচনী অঙ্গিকার ছিল কোম্পানীগঞ্জকে একটি আলোকিত ও সমৃদ্ধ উপজেলায় উন্নীতকরন। নির্বাচনোত্তর এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, আমার প্রথম কাজ হচ্ছে শিক্ষার আলো ঘরে ঘরে পৌছে দেয়া। জাতিকে এগিয়ে নিতে হলে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে তিনি বলেন, নারী সমাজের উন্নয়ন ও অধিকার আদায়সহ কোম্পানীগঞ্জের যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য ক্ষেত্রে উন্নয়ন এবং দুর্নীতিমুক্ত সমাজ গঠনে যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাব। এছাড়াও মাদক, বাল্য বিবাহ ও নারী নির্যাতন রোধে কাজ করবো।

    বিপুল ভোটে ২য় বারের মতো বিজয়ী করায় তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বাসীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জ্ঞাপন করেন এবং দায়িত্ব পালনকালে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here