Monday 28th of September 2020 08:24:46 PM
Sunday 6th of September 2015 01:53:42 PM

প্রবাসীরা ছাতকের শিক্ষা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেঃএসএ সুফিয়ান

উন্নয়ন ভাবনা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রবাসীরা ছাতকের শিক্ষা উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেঃএসএ সুফিয়ান

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৬সেপ্টেম্বর: বিশিষ্ট কমিউনিটি নেতা শিক্ষানুরাগী ও বৃটেনস্থ ছাতক ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে.র সভাপতি সাইফুল আলম সুফিয়ান শিক্ষা উন্নয়নে দেশের বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেছেন, সুদুর প্রবাসে থেকে ও দেশের শিক্ষা উন্নয়নে ছাতক ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি শিক্ষাই যে কোন জাতির অভিষ্ট লক্ষ্যে পৌছার একমাত্র সোপান। এক্ষেত্রে তিনি দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

শুক্রবার ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ধারণবাজার নবজাগরন কিন্ডার গার্ডেনের উদ্যোগে বিশিষ্ট শিক্ষানুরাগী এসএ সুফিয়ানকে দেয়া সংবর্ধনা অনুষ্টানে সংবর্ধিত অতিথির বক্তব্যে একথা বলেন।

কিন্ডার গার্ডেনের হলরুমে মুক্তিযোদ্ধা সিরাজ উদ্দিন আছদ্দরের সভাপতিত্বে ও কিন্ডার গার্ডেনের সহ-সভাপতি বুরহান উদ্দিনের পরিচালনায় আয়োজিত সংবর্ধনা অনুষ্টানে বক্তব্য রাখেন,  নবজাগরন কিন্ডার গার্ডেনের প্রিন্সিপাল আবদুল মালিক, প্রতিষ্টাতা সদস্য ও সিলেট মহানগর ছাত্রলীগের আপ্যায়ন সম্পাদক নজির হোসেন লাহিন, প্রতিষ্টাতা সদস্য সাবুল আহমদ প্রমূখ। সভায় বৃটেনস্থ ছাতকের শিক্ষানুরাগীদের সমন্বয়ে গঠিত ছাতক ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে’র উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে দানকৃত নগদ টাকা ও শিক্ষা উপকরণ বিতরণের ভূয়সী প্রশংসা করেন বক্তারা। সভা শেষে সংবার্ধত অতিথি ছাতক ওয়েল ফেয়ার ট্রাষ্ট ইউকে’র পক্ষ থেকে ধারণবাজারস্থ নবজাগরন কিন্ডার গার্ডেনে বিভিন্ন অনুদান প্রদান করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc