Sunday 27th of September 2020 06:41:43 AM
Wednesday 20th of January 2016 03:32:08 PM

প্রধানমন্ত্রী সফরে আসার আগেই সিলেটে খুন হলো ছাত্রলীগ কর্মী

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী সফরে আসার আগেই সিলেটে খুন হলো ছাত্রলীগ কর্মী

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৯জানুয়ারী,স্টাফ রিপোর্টার  সিলেট: সিলেট নগরীর শামীমাবাদে সতীর্থদের হামলার শিকার হওয়া ছাত্রলীগ কর্মী কাজী হাবিবুর রহমান খুন হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টায় দিকে নগরীর মাউন্ড এডারা হাসপাতালে তার মৃত্যু হয়।

মৃত্যুর খবর নিম্চিত করেছেন সিলেট নগরীর কোতোয়ালী মডেল থানার অফিসার ইনর্চাজ কর্মকর্তা সোহেল আহমদ।

নিহত কাজী হাবিবুর রহমান হাবিব সিলেট ইন্টারন্যাশনাল বিবিএ চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি বি-বাড়িয়া জেলার কাজি সিদ্দিকুর রহমানের ছেলে। তিনি সিলেট ইন্টারন্যাশনাল  ইউনিভার্সিটিরতে লেখাপড়ার করার সুবাদে নগরীর কানিশাইল এলাকায় একটি মেসে থাকতেন।

এর আগে মঙ্গলবার দুপুর ১২টার দিকে ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির গেটের সামনে হাবিবর উপর হামলা চালিয়েছিল ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়। দলীয় সূত্র জানিয়েছে, সিলেট ইন্টারন্যাশল ইউনিভার্সিটির বিবিএ ৪র্থ বর্ষের শিক্ষার্থী কাজী হাবিবুর রহমান দীর্ঘ দিন থেকে শামীমাবাদের ছাত্রলীগ নেতা সাগরে গ্র“পের সঙ্গে ছিল।

কিন্তু গত কয়েক দিন আগে সে সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ অনুসারী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষার গ্রুপে চলে যান। এর জের ধরে মঙ্গলবার দুপুরে কাজী হাবিবের উপর হামলা করেন সাগর অনুসারীরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিজ দলের নেতাকর্মীরা ধারালো অস্ত্র দিয়ে হাবিবকে আঘাত করে।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে আসা হয় পরে তার অবস্থা উন্নতির জন্য হাবীবুর কে সিলেট নগরীর মাউন্ড এডারা হাসপাতালে প্রেরন করা হলে সেখানে মৃত্যু বরন করে । তবে বিষয়টি অস্বীকার করে ছাত্রলীগ নেতা সাগর বলেন, ‘ছাত্রলীগ কর্মী আমার গ্রুপ করে।তার বিরুদ্ধে ইভটিজিংয়ের অভিযোগ এসেছিল। তাই মঙ্গল বার দুপুরে বিষয়টি মীমাংসা করার জন্য ইন্টারন্যাশনেল ইউনিভাসির্টির সামনে ছাত্রলীগ নেতাকর্মীরা অবস্থান নেয়। এ সময় হাবীব উত্তেজিত হয়ে পড়লে ছাত্রলীগ নেতাকর্মীরা তাকে মারধর করেছে।

প্রসঙ্গত আজ  বৃহস্পতিবার সিলেট সফরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc