Monday 21st of September 2020 12:07:01 AM
Friday 24th of January 2014 07:21:26 PM

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে পিঠার মিলন মেলা

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবনে পিঠার মিলন মেলা

আমারসিলেট24ডটকম,২৪জানুয়ারীঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে পিঠার মিলন মেলা বসেছে। তাতে মিলিত হয়েছেন সশস্ত্র বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর শীর্ষস্থানীয় কর্মকর্তা, শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্টজনরা। পিঠা খেতে সপরিবারে জড়ো হওয়া বিশিষ্টজনদের এ মিলন মেলা বসেছে গণভবনের পেছনের দিকে মাঠে।এদিকে ১০ম জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা লাভের মাধ্যমে টানা দ্বিতীয় দফা সরকার গঠন করে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ। নতুন সরকার গঠনের পর প্রশাসন ও বিভিন্ন অঙ্গনের বিশিষ্টজনদের সাথে কুশল বিনিময় এবং আনন্দমুখর সময় কাটাতেই ধারাবাহিকভাবে নিমন্ত্রণ করছেন প্রধানমন্ত্রী। এরই ধারাবাহিকতায় স¤প্রতি গণমাধ্যম ব্যক্তিত্বদের গণভবনে চায়ের দাওয়াত দেন প্রধানমন্ত্রী। সে অনুষ্ঠানে সংবাদ মাধ্যমের নবীন-প্রবীণ কর্মীদের মিলনমেলায় পরিণত হয়েছিল।

অন্যদিকে প্রধানমন্ত্রীর পিঠার দাওয়াতে অংশ নিতে ইতিমধ্যে গণভবনে সস্ত্রীক হাজির হয়েছেন সেনাপ্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব ও বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীসহ তিন বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা। তাছাড়া পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার, ডিএমপি কমিশনার বেনজীর আহমেদ, বিজিবি, র‌্যাব ও পুলিশের শীর্ষস্থানীয় কর্মকর্তারা উপস্থিত হয়েছেন। সশস্ত্র বাহিনী ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের পাশাপাশি শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া অঙ্গনের বিশিষ্টজনরাও গণভবনে হাজির হয়েছেন। এ বিষয়ে প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন জানান, নতুন সরকার গঠনের পর দেশের বিশিষ্টজনদের খোঁজখবর নেয়ার জন্য এবং তাদের সাথে আনন্দমুখর সময় কাটানোর জন্য এ ধরনের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী। সব মহলের কর্মকর্তাদের নিজের সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত করতে প্রধানমন্ত্রী তাদের সাথে এই কুশল বিনিময়ের আয়োজন করেছেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc