Wednesday 21st of October 2020 10:52:31 AM
Friday 29th of May 2015 09:08:42 PM

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্থায়ীভাবে “দেশরত্ন” উপাধি

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্থায়ীভাবে “দেশরত্ন” উপাধি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯মেঃ রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক কমিটি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  এরপর তার হাতে নাগরিক সংবর্ধনার স্মারক তুলে দেন নাগরিক কমিটির আহ্বয়ক সৈয়দ শামসুল হক।

সৈয়দ শামসুল হক তার বক্তৃতায় প্রধানমন্ত্রীকে সংবর্ধনার কারণ তুলে ধরে বলেন, দেশে এখন সুবাতাস বইছে। দেশে শান্তি বিরাজ করছে। দেশের গণতন্ত্র, উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার জন্য তিনি শেখ হাসিনাকে দেশরত্ন উপাধি দেন। এখন থেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামের আগে স্থায়ীভাবে দেশরত্ন উপাধি ব্যবহার করার জন্য আহ্বান তিনি।

এর আগে অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উদ্দেশে অভিজ্ঞানপত্র পাঠ করবেন অধ্যাপক আনিসুজ্জামান।

বিকালে জাতীয় সংগীতের মধ্যে দিয়ে সংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়। বেলা সাড়ে তিনটার দিকে প্রধানমন্ত্রী অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক। অনুষ্ঠানে যোগ দিতে দুপুরের আগে থেকেই রাজধানী ও আশপাশের জেলা থেকে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উদ্যানে আসতে শুরু করেন।

সীমান্ত চুক্তিসহ জাতীয় পর্যায়ে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দিচ্ছে আওয়ামী লীগ ঘরানার বুদ্ধিজীবী, কবি, সাহিত্যিক, শিক্ষক, সাংবাদিক, সাংস্কৃতিক ব্যক্তিদের নিয়ে গড়া ২০২ সদস্যের জাতীয় নাগরিক কমিটি। নাগরিক কমিটির এ সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেকেও ব্যাপক প্রস্তুতি নেয়া হয়।নতুন বার্তা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc