Wednesday 25th of November 2020 07:28:47 PM
Wednesday 28th of October 2020 11:41:01 PM

প্রধানমন্ত্রী যা বলেন আমরা যথাযত ভাবে পালন করি:এমপি ইমরান

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী যা বলেন আমরা যথাযত ভাবে পালন করি:এমপি ইমরান

রেজওয়ান করিম সাব্বির, জৈন্তাপুর সিলেট প্রতিনিধিঃ  প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করেছে। সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ত্রুান্তিকাল অতিত্রুম করছে। করোনা পরিস্থিতি নিয়ে তিনি বলেন, আপনি যদি মাস্ক ছাড়া চলাফেরা করেন তবে মনে রাখবেন আপনি কাউকে মারতে যাচ্ছেন অথবা নিজে আত্মহত্যা করছেন। তাই নিজে বাঁচুন এবং অন্যকে বাঁচান। আমি প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েই এলাকায় এসেছি শুধু আপনাদের অবস্থা জানার জন্য। আমি জনগনের কল্যাণে যে সকল কাজ করি তা আপনারা হয়ত খালি চোঁখে নাও দেখতে পারেন। আমাকে এলাকার সমস্যা গুলো বুঝিয়ে দিতে হবে। কারন আমি কথায় নয় কাজে বিশ্বাসী, আর আমাদের প্রধানমন্ত্রী যা বলেন আমরা তা যথাযত ভাবে পালন করি।
অপরদিকে জৈন্তাপুর সীমান্ত জুড়ে চোরাচালান ব্যবসা নিয়ে মন্ত্রী কঠোর সমালোচনা করেন। তিনি আরো বলেন আমার দেশের পণ্য কেন ভারতে পাচার হবে। আমরা আমাদের দেশের চাহিদা অনুযায়ী মটরশুটি সহ বিভিন্ন খাদ্য দ্রব্য বিদেশ থেকে আমদানী করে ভূর্তকি দিয়ে বাজারজাত করি শুধু দেশের মানুষের জন্য। মটরশুটি সহ বাংলাদেশী পণ্য পাচাররোধে প্রশাসন’র পাশাপাশি সাধারণ মানুষকে সচেতন হতে হবে। চোরাচালান রোধে পুলিশ সহ সীমান্তে নিয়োজিত বিজিবিকে আরো কঠোর হওয়ার নির্দেশদেন। আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কিছু কিছু কর্মকর্তা চোরাকারবারীদের সাথে জড়িত রয়েছেন, প্রকৃত চোরাকারবারীদের আড়াল করে সাধারণ মানুষকে হয়রানী করা হচ্ছে এছাড়া চোরাকারবারের যাবতীয় কর্মকান্ডের চিত্র আমার কাছে রয়েছে। আমি আশারাখি পরবর্তী সফরের আগে চোরাকারবারীদের তালিকা প্রস্তুত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের পদক্ষেপ নেবে। আমার নাম জড়িয়ে কেউ কেউ আইন শৃঙ্খলা বাহিনীর কাছে বাঁধা সৃষ্টি করলে তাকে সবার আগে ব্যবস্থা নিবেন।
২৮ অক্টোবর জৈন্তাপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্প’র উদ্ভোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত ফারুক আহমেদ’র সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ বশির উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলী, কানাইঘাট সার্কেলে সিনিয়র এ.এসপি আব্দুল করিম, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ মহসীন আলী, উপজেলা আওয়মীলীগের সহ-সভাপতি নিপেন্দ্র কুমার দে, জৈন্তাপুর ইউনিয়নের চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক হানিফ মোহাম্মদ। উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, যুগ্ন-আহবায়ক কুতুব উদ্দিন ও আওয়মীলীগের উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ। আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, চিকনাগুল ইউনিয়ন আওয়ামলীগের সভাপতি আবুল হাসনাত চৌধুরী, যুবলীগ নেতা মাসুদ আহমদ প্রমুখ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রফিকুল ইসলাম রায়হান। পরে প্রধান অতিথি এলজিইডি ও ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের আওতায় বেশ কয়েকটি উন্নয়ন প্রকল্পের উদ্ভোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc