Friday 19th of July 2019 03:54:20 PM
Thursday 8th of May 2014 05:57:23 PM

প্রধানমন্ত্রী বরাবরে দেশব্যাপী ওয়ার্কার্স পার্টির স্মারকলিপি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী বরাবরে দেশব্যাপী ওয়ার্কার্স পার্টির স্মারকলিপি

আমারসিলেট24ডটকম,০৮মেঃ অপহরণ, গুম, খুন, সন্ত্রাস ও চাঁদাবাজি রোধ, জনজীবনে নিরাপত্তা বিধানসহ নারায়ণগঞ্জে ৭ জনকে অপহরণ ও হত্যার ঘটনার সুষ্ঠ তদন্ত ও দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে আজ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি দেশব্যাপী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান কর্মসূচির অংশ হিসেবে কেন্দ্রীয়ভাবে ঢাকায় দুপুর ১২টায় জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি হস্তান্তর করে। স্মারকলিপি প্রদান পূর্বে বাহাদুরশাহ পার্কে অনুষ্ঠিত জমায়েতে প্রধান অতিথির বক্তব্যে ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বলেন, “অপহরণ, চাঁদাবাজি, গুম, খুন, রাষ্ট্র এবং রাজনীতিকে বিপর্যস্ত করে ফেলেছে। কঠোর হস্তে আইনশৃংখলা ফেরাতে না পারলে নৈরাজ্য বৃদ্ধি পাবে। এই সকল অপকর্মের পেছনের শক্তি যতই শক্তিশালী হোক তাদের বিচারের কাঠগড়ায় দাড় করাতে হবে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের তীব্র বিরোধীতা করে এবং আইনের শাসনকে উর্ধে তুলে ধরার আহ্বান জানাচ্ছে। বক্তব্যে তিনি আরও বলেন, প্রশাসনের ভিতরে বিএনপি-জামাতের ভূত কাজ করছে এবং তারা অব্যাহত ষড়যন্ত্রের মাধ্যমে রাষ্ট্র প্রশাসনকে বিপদগ্রস্ত করার চেষ্টা করছে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধেও জনগণকে এগিয়ে আসতে হবে এবং তা ভেঙ্গে দিতে হবে।”

বাহাদুরশাহ পার্কে সমাবেশে আরও বক্তব্য রাখেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল, কমরেড কামরূল আহসান, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দিপংকর সাহা দিপু, কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য কমরেড আমিরুল হক আমিন, কমরেড জাকির হোসেন রাজু, কমরেড মোস্তফা আলমগীর রতন, কমরেড সাব্বাহ আলী খান কলিন্স। উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড নুরুল হাসান, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড এনামূল হক এমরান। সমাবেশ শেষে পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশার নেতৃত্বে কেন্দ্রীয় নেতৃবৃন্দ জেলা প্রশাসক জনাব ইউসুফ হারুনের কাছে স্মারকলিপি প্রদান করেন এবং জেলা প্রশাসক স্মারকলিপিটি প্রধানমন্ত্রী বরাবর পৌছে দেয়ার আশ্বাস প্রদান করেন।

দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে ৫৪টি সাংগঠনিক জেলার সভাপতি, সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিভিন্ন স্থানে মিছিলসহকারে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি পৌছে দেয়া হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc