Thursday 24th of January 2019 01:00:57 PM
Wednesday 9th of January 2019 04:36:11 PM

প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভা কর্তৃক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

জাতীয় ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী ও মন্ত্রিসভা কর্তৃক বঙ্গবন্ধুর মাজার জিয়ারত

চতুর্থবারের মতো দায়িত্ব নেওয়ার পর নতুন মন্ত্রীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার ছোট বোন শেখ রেহানাও সাথে ছিলেন।

বুধবার দুপুরের দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেন প্রধানমন্ত্রী। সকালে তেজগাঁও বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওয়ানা দেন শেখ হাসিনা। এদিকে সকাল সাড়ে ৬টায় জাতীয় সংসদ ভবন থেকে বাসযোগে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেন মন্ত্রিসভার অপর সদস্যরা।

সূত্র  থেকে জানা যায়, টুঙ্গিপাড়ায় পৌঁছে মন্ত্রিসভার সদস্যদের নিয়ে প্রথমে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন শেখ হাসিনা। পরে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। এ সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকসদল প্রধানমন্ত্রীকে গার্ড অব অনার প্রদান করেন।

এদিকে প্রধানমন্ত্রী ও মন্ত্রিপরিষদের সদস্যদের টুঙ্গিপাড়ায় আগমন উপলক্ষে জেলার সর্বত্র ব্যাপক নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে।

গোপালগঞ্জ পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, “প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে সকল ধরনের নিরাপত্তা গ্রহণ করা হয়েছে।তাছাড়া আজ আরও বেশি নিরাপত্তা জোরদার করা হচ্ছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc