Tuesday 15th of October 2019 06:16:06 PM
Wednesday 12th of November 2014 04:27:44 PM

প্রধানমন্ত্রী আজ চট্টগ্রামে

মহানগর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রী আজ  চট্টগ্রামে

আমারসিলেট24ডটকম,১২নভেম্বরঃ প্রধানমন্ত্রী আজ  চট্টগ্রামে। তিনি নগরীর সিডিএর নির্মাণাধীন সর্ববৃহৎ ফ্লাইওভার প্রকল্প মুরাদপুর-লালখান বাজার ফ্লাইওভারের নির্মাণ কাজের উদ্বোধন এবং সেনাবাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দিতে চট্টগ্রামে এসেছেন।

আজ বুধবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীকে বহনকারী বিশেষ হেলিকপ্টার চট্টগ্রাম সেনানিবাসে অবতরণ করে। এরপর তিনি চট্টগ্রাম সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ৩৪, ৩৬ ও ৩৮ ইউনিটকে ন্যাশনাল স্ট্যান্ডার্ড প্রদান অনুষ্ঠানে যোগ দিয়েছেন।
এ অনুষ্ঠানে শেখ হাসিনা বাংলাদেশ সেনাবাহিনীর ৩৪, ৩৬ এবং ৩৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টকে জনসেবা ও জনস্বার্থে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ন্যাশনাল স্টান্ডার্ড এওয়ার্ড প্রদান করবেন।

এ সময় সেনাবাহিনীর ওই ৩ ব্যাটালিয়নের অধিনায়কদের হাতে দেশের জাতীয় পতাকা তুলে দেবেন তিনি। সেনাবাহিনীর অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী দুপুর দেড়টায় মুরাদপুরে ফ্লাইওভারটির নির্মাণ কাজের উদ্বোধন করার কথা রয়েছে।
প্রসঙ্গত চট্টগ্রাম নগরীর যানজট নিরসন ও এশিয়ান হাইওয়ের সাথে যুক্ত হতে ২০১২ সালের ২ জানুয়ারি নগরীর মুরাদপুর, ২ নম্বর গেট হয়ে জিইসি পর্যন্ত ফ্লাইওভার নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে পরামর্শক প্রতিষ্ঠান ডিডিসি, এসএসআরএম, ডিপিএম, কেভির পরামর্শক্রমে ফ্লাইওভারের দৈর্ঘ্য বাড়িয়ে লালখানবাজর পর্যন্ত নেয়া হয়। ফ্লাইওভারের দৈর্ঘ্য বাড়ানোর ফলে ১৫০ কোটি ৭০ লাখ টাকার প্রাক্কলিত ব্যয় বেড়ে দাঁড়ায় ৪৬২ কোটি টাকা। ফ্লাইওভারটি মুরাদপুর থেকে ২ নম্বর গেট, জিইসি, ওয়াসা হয়ে লালখান বাজারে গিয়ে শেষ হবে বলে জানা যায়।

সেনানিবাসের অনুষ্ঠান শেষে দুপুর দেড়টার দিকে প্রধানমন্ত্রী মুরাদপুরে ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবার কথা রয়েছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc