Wednesday 30th of September 2020 02:31:42 PM
Saturday 22nd of March 2014 04:26:39 PM

প্রধানমন্ত্রীর পদে থেকে অনিয়ম দুর্ভাগ্যজনকঃতথ্যমন্ত্রী

বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রীর পদে থেকে অনিয়ম দুর্ভাগ্যজনকঃতথ্যমন্ত্রী

আমারসিলেট24ডটকম,২২মার্চঃ বিএনপির চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে রাজনীতি থেকে অবসর নেয়ার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। আজ শনিবার দুপুরে সাভারের আশুলিয়ায় কুয়েতভিত্তিক স্বেচ্ছাসেবী সংস্থা সোসাইটি অফ স্যোসাল রিফর্ম স্কুল -এস এস টি এস পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ আহবান জানান  হাসানুল হক ইনু।

তথ্যমন্ত্রী  ইনু বলেন, “রাজনৈতিকভাবে হয়রানির উদ্দেশে বেগম জিয়ার বিরুদ্ধে ‘জিয়া দাতব্য ট্রাস্ট’ ও ‘জিয়া এতিমখানা ট্রাস্ট’ দুর্নীতি মামলায় অভিযোগ গঠন করা হয়নি। বিচার হচ্ছে প্রকাশ্য আদালতে। আর মামলাটি-ও পরিষ্কার।তবে প্রধানমন্ত্রীর পদে থেকে এ ধরনের অনিয়ম দুর্ভাগ্যজনক। নৈতিক স্খলনের কারণে পৃথিবীর অন্যদেশ হলে তাকে কঠোর বিচারের সম্মুখীন হতে হতো। তবে এ ধরনের অনিয়ম ধামাচাপা দেয়ার কোনো সুযোগ নেই। রাজনৈতিক নেতা বলেও বিএনপির তরফে রাজনীতির রং চড়ানো হচ্ছে।তবে যতই চেষ্টা হোক না কেন টাকা পাচার, এতিমের টাকা আত্মসাত কিংবা জঙ্গিবাদকে কোনো ছাড় নয়” বললেন হাসানুল হক ইনু।

তিনি আরও  বলেন, “সাবেক প্রধানমন্ত্রী হিসেবে বেগম খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাতের মাধ্যেমে রাজনৈতিক নেতাকর্মীদের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছেন। বিদেশেও দেশের সন্মান নষ্ট করেছেন।”
হাসানুল হক ইনু বলেন, “অন্য দেশ হলে গুরুতর এ অভিযোগ উত্থাপন হওয়া মাত্রই দায়িত্বশীল নেতানেত্রী পদত্যাগ করেন। বেগম জিয়া যেটা করেছেন তা দুর্নীতি ও চুরি। এই অনিয়ম আর টাকা আত্মসাতের দায় মাথায় নিয়ে বেগম জিয়াকে রাজনীতি থেকেও অবসর নেয়া উচিত।”
এস এস টি এস’র মহাপরিচালক জনাব আবু মোহাম্মদ আশওয়াদফী আল ফিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুয়েত, কাতার, মিশরসহ ওআইসিভুক্ত বিভিন্ন দেশের দূতাবাসের প্রতিনিধিরা।
অনুষ্ঠানে তথ্যমন্ত্রী কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এ ছাড়াও ক্ষুদে শিক্ষার্থীদের হাতে তৈরি হস্তশিল্পের বিভিন্ন স্টল পরিদর্শন করেন হাসানুল হক ইনু।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc