Monday 18th of January 2021 06:42:18 AM
Wednesday 23rd of August 2017 12:41:01 AM

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী কুলাউড়ায়

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী কুলাউড়ায়

আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২আগস্ট,নিজস্ব প্রতিনিধিঃ  দেশকে গড়তে হলে শেখ হাসিনার নেতৃত্বের বিকল্প নেই,গণতন্ত্রে রাজনৈতিক মতাদর্শ থাকতে পারে কিন্তু সেই মতাদর্শ যেন সন্ত্রাসের মতাদর্শ না হয়। মানুষকে পুড়িয়ে মারার রাজনীতি না হয়, দেশের সম্পদ নষ্ট করার রাজনীতি যেন না হয়। মানুষকে ভালোবেসে নীতি এবং আদর্শের উপর ভিত্তি করে রাজনীতি করার আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা মো: ইকবাল সোবহান চৌধুরী।

মঙ্গলবার সন্ধ্যায় মৌলভীবাজারের কুলাউড়া ডাক বাংলো মাঠে প্রাক্তন সংসদ সদস্য মরহুম আব্দুল জব্বারের ২৫তম স্মরণ সভায় প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিনি। আব্দুল জব্বার কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ও মরহুম আব্দুল জব্বারের ছেলে আ স ম কামরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মৌলভীবাজার-২ আসনের সংসদ সদস্য আব্দুল মতিন, মৌলভীবাজার জেলা পরিষদের চেয়াম্যান আজিজুর রহমান, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান লুৎফুর রহমান ও মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান।

এ সময় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা আরো বলেন, একটি অসাম্পদায়ীক গণতান্ত্রিক রাষ্ট্র বিনির্মান আমাদের কাম্য। তাই গণতন্ত্রের পথে আর্দশ ও নীতির পরিচর্যা করে দেশের মানুষকে ভালোবেসে মরহুম আব্দুল জব্বারের মতো প্রকৃত দেশ প্রেমিক হওয়ার আহবান জানান তিনি। স্মরণসভায় যোগ দেয়ার আগে তথ্য উপদেষ্টাসহ অতিথিরা প্রবীণ রাজনীতিবিদ মরহুম আব্দুল জব্বারের কবর জিয়ারত করেন।এ ছাড়াও কাঙ্গালিভোজ,কোরআন তেলাওয়াত,মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc