Monday 21st of September 2020 04:33:05 PM
Sunday 5th of May 2013 01:59:59 PM

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আলোচনায় বসুন : মেনন

সাধারন ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আলোচনায় বসুন : মেনন

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আলোচনায় বসুন : মেনন

প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আলোচনায় বসুন : মেনন

ঢাকা, ০৫ মে:  হরতাল, ভাংচুর, নৈরাজ্য সৃষ্টি না করে প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে আলোচনায় বসুন। নচেৎ জনগণ আপনাদের সমাজ থেকে বিচ্ছিন্ন করে দেবে। জামাত-হেফাজত আপানাদের রক্ষা করতে পারবে না। দেশের সাধারণ জনগণ মুক্তিযুদ্ধের চেতনাকেই ধারণ করে। তারা দেশকে কখনই আফগানিস্তানের ন্যায় তালেবানী রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র মেনে নেবে না। বিরোধীদলের প্রতি ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি একথা বলেন। মতিঝিল কমিউনিস্ট সেন্টারে মতিঝিল, পল্টন ও শাহাজানপুর থানার ১৪ দলের এক সভা বাংলাদেশ আওয়ামী লীগের মতিঝিল থানা শাখার সভাপতি গোলাম আশরাফ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আরও বক্তব্য রাখেনÑ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর ভারপ্রাপ্ত সম্পাদক কমরেড কিশোর রায়, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর সম্পাদক মণ্ডলীর সদস্য যুবনেতা মোস্তফা আলমগীল রতন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর কোষাধ্যক্ষ ইসমত জামিল আকন্দ লাভলু, মহানগর কমিটির সদস্য কামাল চৌধুরি, মহানগর সদস্য শেখ সেকেন্দার আলী, আওয়ামীলীগ মতিঝিল থানা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু সহ চৌদ্দ দলের ঢাকা মহানগর ও মতিঝিল থানার বিভিন্ন ওয়ার্ড শাখার নেতৃবৃন্দ এবং ঢাকা মহানগরের ছাত্র, যুব, শ্রমিক ও নারী নেতৃবৃন্দ।
সভায় রাশেদ খান মেনন বলেন, আগামীকাল থেকে নাকি হেফাজতে ইসরাম দেশ পরিচালনার দায়িত্ব নেবে। শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন না করে কোন বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তা কঠোরভাবে দমন করা হবে। তিনি দেশের গণতান্ত্রিক ধারা বজায় রাখতে দেশবাসির প্রতি আহ্বান জানান। তিনি সকল নেতা কর্মীর প্রতি আগামী ৭ মে মতিঝিল টিএনটি স্কুল এন্ড কলেজের মাঠে অনুষ্ঠিতব্য চৌদ্দ দলের সমাবেশ সফল করার আহ্বান জানান।

 

 


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc