Friday 19th of July 2019 04:29:00 PM
Monday 15th of June 2015 06:52:23 PM

প্রধানমন্ত্রীকে ইফতারের আমন্ত্রণ বিএনপির

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রধানমন্ত্রীকে ইফতারের আমন্ত্রণ বিএনপির

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৫জুন: বাংলাদেশের প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ইফতারের আমন্ত্রণ জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আগামী রোববার রমজানের তৃতীয় দিনে বসুন্ধরা কনভেনশন সেন্টারে রাজনীতিবিদদের সন্মানে এই ইফতার পার্টির আয়োজন করেছেন বিএনপি চেয়ারপারসন।

আজ সোমবার  দুপুরে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপনের নেতৃত্বে একটি প্রতিনিধিদল  ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনেতিক কাযার্লয়ে গিয়ে এ আমন্ত্রণ কার্ড পৌঁছে দেন। এ সময় দলের সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি ও আসাদুল করীম শাহিন উপস্থিত ছিলেন। আমন্ত্রণ কার্ড গ্রহণ করেন আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক সংসদ সদস্য মৃনাল কান্তি ও সহ দপ্তর সম্পাদক আবদুল মজিদ।

পরে রিপন সাংবাদিকদের বলেন, ‘প্রতিবছরের মতো এবারও দেশের অন্যতম বৃহৎ দল বিএনপি’র চেয়ারপারসন বিভিন্ন রাজনৈতিক দলের শীর্ষ নেতাদের সন্মানে ইফতার পার্টি দেবেন। দেশের আরেকটি বৃহৎ রাজনৈতিক দলের শীর্ষ নেতা আওয়ামী লীগের সভানেত্রীকে আমন্ত্রণ জানাতে আমরা এসেছি। এটা শুধু দাওয়াত দেওয়ার জন্য আসা নয়। এটা (শেখ হাসিনার পক্ষ থেকে আমন্ত্রণ রক্ষা) প্রত্যাশা করি বলেই বিএনপির মুখপাত্র হিসেবে আমি ম্যাডামের আমন্ত্রণ কার্ড নিয়ে এসেছি।’

তিনি বলেন ‘আমরা আশা করি, এরকম সামাজিক অনুষ্ঠানে রাজনীতিবিদদের অংশগ্রহণের মধ্য দিয়ে বাংলাদেশের রাজনীতিতে একটি ইতিবাচক বার্তা জনগণের কাছে যাবে।’

এ প্রসঙ্গে বাংলাদেশ খেলাফত মজলিসের  সাধারণ সম্পাদক  জনাব আহমেদ আকদুল কাদের রেডিও তেহরানকে বলেন, এরকম সামাজিক বা ধর্মীয় সৌজন্য বা সৌহার্দ্য বিনিময় দেশের রাজনীতিতে ইতিবাচক প্রভাব ফেলতে পারে।

তবে তরুন প্রজন্মের নেতা মুক্তিযুদ্ধ প্রজন্ম কাউন্সিলের চেয়ারম্যান শহিদুল ইসলাম  কবির জানান, এরকম সৌজন্য বিনিময় রাজনৈতিক  অঙ্গনে তেমন কোন প্রভাব ফেলবে না।

দীর্ঘদিন দুই নেত্রীর মধ্যে মুখোমুখি সাক্ষাৎ কিংবা কথাবার্তা না হলেও রোজার সময়ে ইফতারের আমন্ত্রণ ও ঈদে শুভেচ্ছা কার্ড পাঠিয়ে থাকেন। গত বছরও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া কার্ড পাঠিয়ে পরস্পরের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন। কিস্তু তাতে পরস্পরের মধ্যে  সৌহার্দ্যের সম্পর্ক প্রতিষ্ঠিত হয় নি; বরং তাদের দু’জনের   পারস্পরিক বৈরী সম্পর্ক  জনগণের জন্য বিপদের কারণ হয়ে দেখা দিয়েছে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc