প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক থেকে ই-কমার্স সম্মাননা নিচ্ছেন শ্রীমঙ্গলের শিউলি

0
79
প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক থেকে ই-কমার্স সম্মাননা নিচ্ছেন শ্রীমঙ্গলের শিউলি
ই-কমার্স সম্মাননা নিচ্ছেন শ্রীমঙ্গলের শিউলি আক্তার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: আন্তর্জাতিক নারী দিবস ২০২২ উদযাপন উপলক্ষ্যে তথ্যপ্রযুক্তি খাতে স্ব-স্ব ক্ষেত্রে অবদানের জন্য ৯ জন নারীকে সম্মাননা প্রদান করা হয়েছে।

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের মেয়ে শিউলি আক্তার মঙ্গলবার (৮মার্চ ২০২২) রাজধানীর আইসিটি টাওয়ারে এসপায়ার টু ইনোভেট-এটুআই আয়োজিত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী নারীদের হাতে পুরস্কার তুলে দেন।

৯টি ক্যাটাগরিতে ৯ জন নারীর মধ্যে ই-কমার্স এ সম্মাননা পেয়েছেন শ্রীমঙ্গলের মেয়ে এবং শ্রীমঙ্গল পৌরসভার ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসেবে কর্মরত শিউলী আক্তার।
তিনি জানান, “জেলা পর্যায়ে ৩ বার, এবং বিভাগীয় পর্যায়ে ২ বার এবং জাতীয় পর্যায়ে একবার সেরা উদ্যেক্তা মনোনীত হয়েছি।“ তিনি আরো বলেন, “কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রীমঙ্গল পৌরসভার মেয়র মোঃ মহসিন মিয়া স্যারকে, শ্রীমঙ্গল পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ এবং কর্মকর্তা বৃন্দকে যারা আমার সবকাজে সবসময় আমাকে সাহায্য সহযোগিতা করছেন।
tতিনি আরও বলেন ”যারা আমার চলার পথের সকল বাধায় পাশে দাড়াচ্ছেন। কৃতজ্ঞতা আমার গর্ভধারিণী মা যার কারণে আমি আজকের এই অবস্থানে, কৃতজ্ঞতা এবং ভালোবাসা প্রিয় Udc আমাকে সবসময় সাপোর্ট দেওয়ার জন্য পাশে থাকার জন্য।“
সবাই আমার জন্য দোয়া করবেন। ই-কমার্স প্লাটফর্মটা আমার মতো যাদের পুজি স্বল্পতা রয়েছে তাদের জন্য খুবই সময়োপযোগী। এখন ই-কমার্সে খুবই ভালোভাবে প্রতিটা মানুষের কাছে পৌছানো যাচ্ছে এবং খুবই সহজও এটা। তাই দেশীয় সংস্কৃতি শুধুমাত্র দেশে নয় দেশের গন্ডি পেরিয়ে দেশের বাইরে ছড়িয়ে দেয়ার জন্যই ই-কমার্স বেছে নেয়া।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here