Friday 4th of December 2020 07:57:34 AM
Friday 3rd of May 2019 03:21:18 PM

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১ মে বুধবার অনলাইন পত্রিকা দৈনিক হবিগঞ্জের সংবাদ ও আমার সিলেট  টুয়েন্টিফোর ডটকমসহ বিভিন্ন ফেসবুক আইডিতে “চুনারুঘাটে প্রতারকের সাথে বিবাহ পন্ড করে অন্যের সাথে সম্পন্ন” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও মানহানিকর। সংবাদে উল্লেখ করা হয় যে, আমার নাকি শাহনাজ পারভিন নামে একজন স্ত্রী রয়েছে এবং ২টি কন্যা সন্তানও নাকি রয়েছে। প্রকৃতপক্ষে আমি এখন পর্যন্ত কোন বিবাহই করিনি। আমার সন্তান আসবে কোথা থেকে।

আমার মান-সম্মান ও ব্যক্তিগত ইমেজ নষ্ট করার জন্য তথাকথিত শাহানাজ পারভিন নামে একটি মেয়ে আমাকে স্বামী ও দুই সন্তানের জনক বলে দাবি করছে এবং এলাকার কিছু কুচক্রী মহলের মাধ্যমে আমার বিবাহ অনুষ্ঠানটি বানচাল করে এবং ষঢ়যন্ত্রমূলকভাবে ছবি এডিটিং ও ভূয়া কাবিনের মাধ্যমে আমার মান-সম্মান ও আর্থিক ক্ষতিগ্রস্থ করার লক্ষ্যে যে মিথ্যা সংবাদটি প্রকাশিত হয়েছে আমি তাহার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং এ বিষয়ে আমি আইনি পদক্ষেপ নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

আমি চুনারুঘাট উপজেলার ১০নং মিরাশী ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে সম্মানজনক চাকুরী করার কারণে আমার একই এলাকার কিছু কুচক্রী মহল আমার এই সফলতার প্রতি ইর্ষান্বিত হইয়া আমার মান-সম্মান নষ্ট সহ আমাকে আর্থিক ও মানসিকভাবে সমাজে হেয় প্রতিপন্ন করার জন্য উঠে পড়ে লেগেছে। এরই ধারাবাহিকতায় আমার মান-সম্মান নষ্ট করার পায়তারা করিয়া সাংবাদিক ভাইদেরকে ভুল তথ্য দিয়ে উক্ত অনলাইন পত্রিকাগুলোতে ভূয়া সংবাদটি প্রকাশ করে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী

(মোঃ মামুনুর রশিদ)

পরিবার পরিকল্পনা পরিদর্শক

পিতা- মৃত আব্দুল হাই

গ্রাম- গোবিন্দপুর

১০নং মিরাশী ইউপি

চুনারুঘাট, হবিগঞ্জ।

(নোটঃপ্রতিবাদটিতে একটি পত্রিকার নাম শুদ্ধসহ বাকি গুলো হুবহু প্রকাশিত হলো)


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc