প্রকাশিত সংবাদের প্রতিবাদ

    0
    22

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১২সেপ্টেম্বর গত ১২ সেপ্টেম্বর হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার ১ম পাতায় ও অনলাইন দৈনিক শায়েস্তাগঞ্জ এ “চুনারুঘাটে কিশোর মামুন হত্যার ঘটনায় জড়িত অভিযোগে আটক সুনাইকে পুলিশে সোপর্দ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

    উক্ত সংবাদটি মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। কে বা কারা সাংবাদিক ভাইদের ভূয়া তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করিয়েছে।

    প্রকৃত ঘটনা হল, উপজেলার ৭নং উবাহাটা ইউনিয়নের কেউন্দা গ্রামে জমি সংক্রান্ত ও মারামারির ঘটনায় সবুজ মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় আমার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলা নং- ২৮, তাং-১৪/০৭/১৭।

    উক্ত মামলার এজাহারভূক্ত আসামী ছগির মিয়া ও সোনাই মিয়া। আমি প্রতিপক্ষকে বন্দুক দিয়ে হত্যার চেষ্টা ও কিশোর মামুন মিয়া হত্যার সঙ্গে জড়িত নহে। সংবাদে আরো উল্লেখ করা হয় যে, উপজেলার কেউন্দা গ্রামে জমি-জমা নিয়ে গ্রামের বাচ্চু মিয়ার সঙ্গে একই গ্রামের বশির মাষ্টার ও তার ভাই ছগির মিয়ার সাথে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দু’পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এ নিয়ে গ্রামে উভয় পক্ষের মধ্যে জমি-জমা সংক্রান্ত বিষয় নিয়ে আদালতে মামলা মোকদ্দমা বিচারাধীন রয়েছে। আমি কোন পক্ষের হয়ে মারামারির ঘটনায় জড়িত নই।

    উক্ত মামলায় ছগির মিয়া জামিনে বেড়িয়ে আসে। সংবাদে উল্লেখ করা হয় যে, গত সোমবার রাত ৮টায় চুনারুঘাট পৌরসভার নতুন বাজার থেকে আমাকে গ্রামবাসীরা আটক করে পুলিশে সোপর্দ করে। প্রকৃত পক্ষে, আমাকে উক্ত মারামারি মামলায় এজাহারভূক্ত আসামী হিসেবে পুলিশ গ্রেফতার করে। আমার মান-সম্মান নষ্ট করার জন্য একদল কুচক্রী মহল আমার বিরুদ্ধে উঠে পড়ে লেগেছে। এরই ধারাবাহিকতায় কুচক্রী মহলটি আমাকে কিশোর মামুন হত্যা মামলায় ফাঁসানোর অপচেষ্টা করছে। আমার ধারনা এলাকায় আমার বিরোধী কুচক্রী মহলই আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা ও বানোয়াট ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আমার মানহানি করার হীন উদ্দেশ্যে লিপ্ত রয়েছে।

    আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ ব্যাপারে কেউন্দা গ্রামের আশ্রব, মুক্তার,বাবুল, আলতা, আরব আলী, জাহাঙ্গীর গংরা মামুন হত্যা মামলার আসামীদের ভাই-ভাতিজা হয়।

    উক্ত কুচক্রী মহলটি আমাকে হত্যা মামলায় ফাঁসানোর জন্য উঠে পড়ে লেগে আছে। উক্ত কিশোর মামুন হত্যা মামলার মূল খুনিদের গ্রেফতার করলেই প্রকৃত তথ্য বেড়িয়ে আসবে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    প্রতিবাদকারী

    মোঃ সোনাই মিয়া

    পিতা- মৃত আঃ হাসেম

    গ্রাম- কেউন্দা

    ৭নং উবাহাটা ইউপি

    চুনারুঘাট, হবিগঞ্জ।

     

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here