Friday 4th of December 2020 07:21:50 AM
Wednesday 29th of March 2017 08:30:09 PM

প্রকাশিত সংবাদের প্রতিবাদঃহবিগঞ্জ থেকে

নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্রকাশিত সংবাদের প্রতিবাদঃহবিগঞ্জ থেকে

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২মার্চঃ গত ২৮ মার্চ দৈনিক হবিগঞ্জের বাণী পত্রিকার ১ম পাতায় “চুনারুঘাটে গোবরের খাদ পাকা করে মাজার নির্মাণ মিশ্র প্রতিক্রিয়া” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদটি মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত ও ষড়যন্ত্রমূলক। কে বা কারা সাংবাদিক ভাইদের ভূয়া তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করিয়েছে। প্রকৃত ঘটনা হল, সৈয়দ কলিম শাহ (রঃ) ও সৈয়দ কালা শাহ ওরফে কালা পীরানি ও সৈয়দ ছিদ্দিক শাহ (রঃ) দরবার শরীফের ১৬৪ তম বাৎসরিক ওরস মোবারক গত ২২ ফেব্র“য়ারী ২০১৭ইং সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে।

এ ব্যাপারে আমি হবিগঞ্জ জেলা প্রশাসকের অনুমতির মাধমে উক্ত ওরসটি সম্পন্ন করা হয়েছে। সংবাদে উল্লেখ করা হয় যে, উপজেলার মিরাশী ইউনিয়নের লাতুরগাও গ্রাম উল্লেখ করে ২টি মাজার ভূয়া ও গোবরের খাদে মাজার নির্মাণ করা হয়েছে বলে উল্লেখ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা ও কাল্পনিক ভূয়া ভিত্তিহীন। প্রকৃতপক্ষে সৈয়দ কলিম শাহ (রঃ) ও সৈয়দ কালা শাহ ওরফে কালা পিরানী ও সৈয়দ ছিদ্দিক শাহ (রঃ) দরবার শরীফ মিরাশী ইউনিয়নের বড়াব্দা কালাশাহ ফকির বাড়িতে অবস্থিত। কিছুদিন পূর্বে একটি কুচক্রী মহল আমার কাছে চাঁদা চায়। চাঁদা না দেওয়াতে আমাকে জড়িয়ে ও আমার সঠিক তথ্য না পেয়ে লাতুরগাঁও গ্রাম উল্লেখ করে ভুল তথ্য দিয়ে সংবাদটি প্রকাশ করা হয়েছে। আমার ধারনা ওই কুচক্রী মহলই আমার বিরুদ্ধে এ ধরনের মিথ্যা ও বানোয়াট ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে আমার মানহানি করার হীন উদ্দেশ্যে লিপ্ত রয়েছে।

আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। স্থানীয় এলাকার সাধারণ মানুষ পূর্ব থেকেই ওই বড়াব্দা কালা শাহ ফকির বাড়িতে সৈয়দ কলিম শাহ (রঃ) ও সৈয়দ কালা শাহ ওরফে কালা পিরানী ও সৈয়দ ছিদ্দিক শাহ (রঃ) দরবার শরীফ দেখে শুনে আসতেছে। এলাকাবাসী এখনও সচেতন।

উক্ত বিষয়টি নিয়ে শীঘ্রই কুচক্রী মহলের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলবে বলে স্থানীয় গ্রামবাসীরা জানান। গোবরের খাদে মাজার একথা শুনতে ও দেখতে এলাকাবাসীরা জানেননি। উক্ত দরবার শরীফটি বহুদিন যাবত ধরে চিহ্নিত মাজার হিসেবে একনামে পরিচিত। আমি দীর্ঘদিন যাবত প্রতি বৎসরের ন্যায় পবিত্র ওরস মোবারক পালন করে আসছি। আমি প্রতি বৎসরই ওরস পালন শেষে আমার নিজের পরিবারের কাছে প্রবাসে চলে যাই। এলাকায় আমার অনেক সুনাম ও খ্যাতি রয়েছে।

একদল কুচক্রী মহল আমার মান সম্মান নষ্ট করার জন্য আমাকে জড়িয়ে সাংবাদিক ভাইদেরকে ভূয়া তথ্য দিয়ে উক্ত সংবাদটি প্রকাশ করিয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারীঃ

পীরজাদা শাহ সৈয়দ সেলিম উদ্দিন

খাদেম-বড়াব্দা (কালা শাহ ফকির বাড়ি)

চুনারুঘাট, হবিগঞ্জ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc