প্যারোলে মুক্তি চাচ্ছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত

    1
    3

    আমার সিলেট ডেস্ক,২৩ আগস্ট : বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত মুম্বাই বিস্ফোরণ মামলায় অভিযুক্ত হয়ে কারাবাস করছেন ।বর্তমানে ইয়েরওয়াদা জেলে আছেন তিনি। সম্প্রতি জেল থেকে প্যারোলের মুক্তির জন্য আবেদন করেছেন এই অভিনেতা। প্যারোলে মুক্তির আবেদনে কারণ হিসেবে উল্লেখ করেছেন অসুস্থতার কথা। চিকিৎসার জন্য সাময়িকভাবে তিনি জেল থেকে ছুটি চেয়েছেন।

    বিষয়ে ইয়েরওয়াদা জেল সুপারিন্টেন্ডেন্ট যোগেশ দেশাই বলেন, অসুস্থতার কারণে দেখিয়ে ২১ দিন আগে জেল কর্তৃপক্ষের কাছে আবেদন করেছেন সঞ্জয় দত্ত।

    আবেদন করার পর থেকে গত তিন সপ্তাহ ধরে সঞ্জয়ের আবেদন বিবেচনা স্তরে ছিল। আবেদন মঞ্জুর করার জন্য পাঠানো হবে কিনা তা নিয়ে মঙ্গলবারই সিদ্ধান্ত নিয়েছে জেল কর্তৃপক্ষ। চূড়ান্ত সিদ্ধান্তের জন্য আবেদনটি পাঠানো হয়েছে ডিভিশনাল কমিশনারের কাছে। এদিকে সঞ্জয়ের অসুস্থতার বিষয়ে সুনির্দিষ্ট কিছু জানাতে পারেনি জেল কর্তৃপক্ষ।

    জেল সুপারিন্টেন্ডেন্ট যোগেশ দেশাই বলেন, সঞ্জয়ের আবেদন মঞ্জুর হবে কিনা তা নির্ভর কবে দিন জেলে সঞ্জয়ের আচারআচরণের উপর। তবে তারও আগে ডিভিশনাল কমিশনার আবেদনের কারণ খতিয়ে দেখবেন। রিপোর্ট নেবেন সংশ্লিষ্ট থানা থেকে। তারপর চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here