Friday 26th of April 2019 03:38:05 PM
Monday 11th of February 2019 04:36:09 PM

প্যারিস রিপাবলিকে একুশ উদযাপন উপলক্ষে চা’য়ের আড্ডা

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্যারিস রিপাবলিকে একুশ উদযাপন উপলক্ষে চা’য়ের আড্ডা

আবু তাহির,ফ্রান্স: আগামী ২১ শে  ফেব্রুয়ারী ফ্রান্সের রিপাবলিক চত্বরে ব্যাপক আয়োজনে একুশ উদযাপন উপলক্ষে ফ্রান্সের সকল সামাজিক সংগঠন নিয়ে গঠিত সম্মিলিত একুশ উদযাপন পরিষদ ফ্রান্সের উদ্যোগে কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে প্রস্তুতি সভা ও চা আড্ডা অনুষ্ঠিত হয়েছে।
প্যারিসের ক্যাথসীমায় স্মৃতি মহল রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় বৃহত্তর ফরিদপুর এসোসিয়েশন  এর উপদেষ্টা সিরাজুল ইসলাম মিয়া,র সভাপতিত্বে ও স্বরলিপি সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠী ফ্রান্সের সভাপতি নজরুল ইসলাম চৌধুরীর পরিচালনায় এসময় প্রধান  অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন এর আহ্বায়ক সালেহ আহমদ চৌধুরী।  এসময় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন চাঁদপুর সমাজ কল্যাণ সমিতি ফ্রান্সের সভাপতি মিজান চৌধুরী মিন্টু।
এসময় একুশ উদযাপনের বিস্তারিত প্রস্তুতি তুলে ধরেন প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেল।
এসময় আরো বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা সমিতির সভাপতি নুরুল আবেদীন ,ইপিবিএ ফ্রান্স সভাপতি ফারুক খান ,বরিশাল বিভাগীয় কমিউনিটির  সাধারণ সম্পাদক ওবায়দুল ইসলাম  রিয়াদ  ,হাজি হারুন রশিদ ,গাজীপুর জেলা কল্যাণ সমিতি ফ্রান্স এর জ্যৈষ্ঠ সাধারণ সম্পাদক মিল্টন সরকার , ঢাকা বিভাগ এসোসিয়েশন এর সহসাধারণ সম্পাদক  ওমর গাজী ,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ প্যারিস ফ্রান্সের উপদেষ্টা অজয় দাস,স্বরলিপি সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর যুগ্ম সম্পাদক শাকিল সরকার ,তরুণ সংগঠক আব্দুল হাসিব ,আব্দুল মুমিত রুমেল বরিশাল বিভাগীয় কমিউনিটির সদস্য মুর্শেদুজ্জামান শিমুল ,মনির হোসেন ,জাহিদুল ইসলাম সুমন ,  সহ বিভিন্ন সংগঠনের নেতারা।
এসময় বক্তারা আহবান জানান আগামী ২১শে ফেব্রুয়ারি দলমত নির্বিশেষে ফ্রান্সের সকল সামাজিক রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দকে সম্মিলিতভাবে রিপাবলিকে একুশ উদযাপন করার জন্য। তারা বলেন পৃথিবীতে এক মাত্র ভাষা বাংলা যে ভাষার জন্য রক্ত প্রদান করা হয়েছে তাই এ ভাষার জন্য সবাইকে আন্তরিক হয়ে এক জায়গায় ভাষা শহীদদের প্রতি  জন্য শ্রদ্ধা জানানো উচিত।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc