Sunday 1st of November 2020 01:57:35 AM
Saturday 20th of June 2015 06:00:50 PM

প্যারিস বাংলা প্রেসক্লাবের সাথে বাংলাটিভির এমডির মতবিনিময়

প্রবাস ডেস্ক
আমার সিলেট ২৪.কম
প্যারিস বাংলা প্রেসক্লাবের সাথে বাংলাটিভির এমডির মতবিনিময়

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২০জুনঃ বাংলাটিভির এমডি সাজ্জাদুর আজিজ মালিক ফ্রান্স সফরকালে প্যারিস বাংলা প্রেস ক্লাবের সাথে মতবিনিময় করেছেন।প্যারিসের একটি পাঁচতারকা হোটেলের বলরুমে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।এ সময় তিনি প্রবাসে সাংবাদিকতার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। বিদেশে বাংলাদেশের ভাবমুর্তি উজ্জ্বল করতে প্যারিস বাংলা প্রেসক্লাব এর সকল সদস্য অগ্রনী ভুমিকা রাখবেন বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন। এ সংগঠনের যেকোন ইতিবাচক কাজে বাংলাটিভি সবসময় সহযোগী হিসাবে কাজ করবে বলেও তিনি আশ্বাস প্রদান করেন।

মতবিনিময়কালে প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি আবু তাহির বলেন, এক ঝাঁক তরুন সাংবাদিক নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু,তরুনরাই পারে বদলে দিতে একটি সমাজ,একটি রাষ্ট্রকে।বিশ্ব দরবারে ফ্রান্সের বাংলাদেশ কমিউনিটিকে তু্লে ধরাই হবে আমাদের কাজ।

সাধারণ সম্পাদক এনায়েত হোসেন সোহেল বলেন,সৃষ্টিশীলতাই বিশ্বাস করি আর তাই এ সংগঠন থেকে কমিউনিটির উন্নয়নে সবধরনের চেষ্ঠা করা হবে।

এ মতবিনিময় অনুষ্ঠানে প্যারিস বাংলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান বাবু, প্রচার সম্পাদক নয়ন মামুন,সদস্য জুনেদ ফারহান ছাড়াও ফ্রান্সের বাংলাদেশ কমিউনিটি ব্যক্তিত্ব ও আয়েবার বিজনেস এফেয়ার্স হেনু মিয়া উপস্থিত ছিলেন।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc