Saturday 19th of September 2020 02:44:41 PM
Friday 3rd of January 2014 06:20:06 PM

পেট্রোল বোমায় ট্রাকে আগুন নিহত-২ঃঅন্যত্র আহত-৩

অপরাধ জগত, রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পেট্রোল বোমায় ট্রাকে আগুন নিহত-২ঃঅন্যত্র আহত-৩

আমারসিলেট24ডটকম,০৩জানুয়ারীঃ  আগামী ৫ই জানুয়ারি অনুষ্ঠিতব্য ১০ম জাতীয় সংসদ নির্বাচন বাতিলের বিএনপির নেতৃত্বাধীন জোটের ডাকা লাগাতার অবরোধ চলছে। রাজধানীসহ বিভিন্ন জেলায় বিক্ষোভ, ঝটিকা মিছিল ও ককটেল বিস্ফোরণ ঘটেছে আজ। রাজধানীর পরিবাগে একটি বাসে পেট্রলবোমার আগুনে এক নারী যাত্রীসহ তিনজন অগ্নিদগ্ধ হয়েছে। দিনাজপুরে মধ্যরাতে পেট্রোল বোমার হামলায় পিঁয়াজ বোঝাই ট্রাকে আগুন ধরে উল্টে নিহত হয়েছেন দুই জন।ফেনীর দাগনভূঞায় পাঁচটি ভোটকেন্দ্রে আগুন দেয়া হয়েছে। এরমধ্যে দুটি শিক্ষা প্রতিষ্ঠান পুরোপুরি পুড়ে ছায় হয়ে গেছে, আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে দুটি প্রতিষ্ঠান। আর একটি স্কুলের আগুন দ্রুত নেভানো সম্ভব হয়েছে বলে জানা যায়।বৃহস্পতিবার মধ্যরাতের প্রায় একই সময়ে এই নাশকতা চালানো হয় বলে জানা যায়। আগামী রোববার দশম জাতীয় সংসদ নির্বাচনে এই সবগুলো প্রতিষ্ঠানেই ফেনী-৩ আসনের ভোটকেন্দ্র হিসাবে ব্যবহারের কথা ছিল।এদিকে রাজধানীতে আজ সকালে পরিবাগ ওভারব্রিজ ও রূপসী বাংলা হোটেলের মাঝামাঝি জায়গায় কয়েক জন সন্ত্রাসী গুলিস্তানগামী একটি (৩ নম্বর) বাসে পেট্রল বোমা মারে। আহত যাত্রীরা হলেন বাসচালক বাবুল মিয়া (৪০),শাহিনা বেগম (৪০) ও ফরিদ মিয়া (৬০)।

তাদেরকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। চিকিৎসকের বরাত দিয়ে একটি সূত্রে জানা যায়, শাহিনার শরীরের ৬৪ শতাংশ, ফরিদের ৪৮ ও বাবুলের শরীরের আট শতাংশ পুড়ে গেছে। রূপসী বাংলা হোটেলের কাছাকাছি গিয়ে গতি কমাতেই কয়েক জন সন্ত্রাসী বাসটি লক্ষ্য করে পেট্রলবোমা ছুড়ে মারে বলে মোজাম্মেল চালকের বরাতে জানান। দূরপাল্লার বাস চলাচল  অনেকটা বন্ধ রয়েছে প্রায় সব জেলাতেই।তবে রাজধানীর জনজীবনে স্থবিরতা নেই। অফিস-আদালত, ব্যাংক-বিমা খোলা রয়েছে সারা দেশেই। রাজধানীতে  গণপরিবহণও চলছে। অন্যান্য জেলাতে দূর পাল্লার যানবাহন না চললেও অন্যান্য যান বাহন শ্বাভাবিক চলাচল করছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc