Tuesday 29th of September 2020 07:47:18 PM
Sunday 9th of March 2014 04:29:51 PM

পৃথক মামলায় মির্জা ফখরুলসহ ৫নেতার জামিন বাতিল

আইন-আদালত, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পৃথক মামলায় মির্জা ফখরুলসহ ৫নেতার জামিন বাতিল

আমারসিলেট24ডটকম,০৯মার্চঃ পৃথক মামলায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলামসহ পাঁচ নেতার জামিন বাতিল করেছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আজ রবিবার প্রধান বিচারপতি মোঃ মোজাম্মেল হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ জামিন-সংক্রান্ত হাইকোর্টের আদেশ বাতিল করে দেন। আদালতে বিএনপি নেতাদের পক্ষে শুনানি করেন এ জে মোহাম্মদ আলী। তাকে সহায়তা করেন সগীর হোসেন লিওন। রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোঃ সোহরাওয়ার্দী। মির্জা ফখরুল ছাড়া বাকিরা হলেন :- যুগ্ম মহাসচিব আমানউল্লাহ আমান, দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর বিএনপির সদস্যসচিব আব্দুস সালাম ও ছাত্রদল নেতা ওবায়দুল হক নাসির।
ডেপুটি অ্যাটর্নি জেনারেল মোঃ সোহরাওয়ার্দী জানান, হাইকোর্টের আদেশ বাতিল করে দিয়েছেন আপিল বিভাগ। আর কিছু পর্যবেক্ষণসহ আবেদনটি নিষ্পত্তি করে দিয়েছেন।
সগির হোসেন লিওন জানান, চার মামলার মধ্যে মির্জা ফখরুল এক মামলায় আর বাকিরা চার মামলায় হাইকোর্ট থেকে ২০ জানুয়ারি আট সপ্তাহের জামিন পেয়েছিলেন। সন্ত্রাস বিরোধী আইনে চলতি বছরের ৩ জানুয়ারি, ২০১৩ সালের ২৫ ডিসেম্বর ও ১ ডিসেম্বর রমনা থানায় হত্যা মামলা দায়ের করে পুলিশ। এ ছাড়া গত বছরের ২৮ নভেম্বর শাহবাগ থানায় অপর হত্যা মামলাটি দায়ের করে পুলিশ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc