Thursday 29th of October 2020 02:35:04 AM
Tuesday 16th of February 2016 11:49:50 PM

পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন

অর্থনীতি-ব্যবসা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ফেব্রুয়ারী পূবালী ব্যাংকের বার্ষিক ব্যবস্থাপক সম্মেলনে হাফিজ মজুমদার “সততা ও নিষ্ঠার সাথে ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে দেশের কল্যাণে এগিয়ে আসুন” সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে সকল ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে পূবালী ব্যাংক লিমিটেডের দুইদিন-ব্যাপী ‘বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৬’ অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের দেশব্যাপী ৪৪৪ টি শাখার ব্যবস্থাপক, সকল অঞ্চল প্রধান ও প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী।

শনি ও রোববার কক্সবাজারের হোটেল ওশান প্যারাডাইজে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।   সম্মেলনে পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ফাহিম আহমদ ফারুক চৌধুরী, পরিচালকবৃন্দ সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, মঞ্জুরুর রহমান, এম. কবিরুজ্জামান ইয়াকুব ও আজিজুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।   প্রধান অতিথির বক্তব্যে হাফিজ আহমদ মজুমদার উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের আমানত, অগ্রীম ও আমদানী-রপ্তানী ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। প্রতিযোগিতামূলক ব্যাংকিং এর ক্ষেত্রে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের জন্য তিনি সকলকে সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে কাজ করার পরামর্শ দেন এবং কর্মক্ষেত্রে উৎসাহিত করার পাশাপাশি তাদেরকে দায়িত্বশীল হতে বৈশ্বিক জ্ঞান আহরণের জন্য উপদেশ দেন। এতে করে দেশের কল্যাণে কাজ করা হবে বলেও তিনি মন্তব্য করেন।

ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী তাঁর বক্তব্যে আধুনিক তথ্য প্রযুক্তির অধিকতর ব্যবহারের মাধ্যমে উন্নততর গ্রাহকসেবা দিয়ে ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জোর তাগিদ দেন যাতে বিদ্যমান প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে পূবালী ব্যাংক এর অবস্থান সুদৃঢ় থাকে। তিনি খেলাপী ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপী বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল শাখা ব্যবস্থাপকদের বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য নির্দেশ প্রদান করেন।   সম্মেলনে পূবালী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ সাঈদ আহ্মেদ এফসিএ, মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খান এবং প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকবৃন্দ ও উর্ধতন নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন।   কর্মক্ষেত্রে উৎসাহ বৃদ্ধির লক্ষ্যে ২০১৫ সালে সাফল্য অর্জনকারী ৪২ জন শ্রেষ্ঠ শাখা ব্যবস্থাপককে পদক প্রদান করা হয়।   ক্যাপশনঃ সেবার মান বৃদ্ধির মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণে সকল ব্যবস্থাপকদের উৎসাহিত করার লক্ষ্যে কক্সবাজারের হোটেল ওশান প্যারাডাইজে গত শনি ও রোববার পূবালী ব্যাংক লিমিটেডের দুইদিন-ব্যাপী ‘বার্ষিক ব্যবস্থাপক সম্মেলন ২০১৬’ অনুষ্ঠিত হয়েছে।

পূবালী ব্যাংকের দেশব্যাপী ৪৪৪ টি শাখার ব্যবস্থাপক, সকল অঞ্চল প্রধান ও প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দের অংশগ্রহণে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার এবং সভাপতিত্ব করেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল হালিম চৌধুরী। সম্মেলনে পরিচালনা পর্ষদের ভাইস-চেয়ারম্যান ফাহিম আহমদ ফারুক চৌধুরী, পরিচালকবৃন্দ সৈয়দ মোয়াজ্জেম হুসাইন, মঞ্জুরুর রহমান, এম. কবিরুজ্জামান ইয়াকুব ও আজিজুর রহমান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ছবিতে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ সাঈদ আহ্মেদ এফসিএ, মোহাম্মদ আলী ও আখ্তার হামিদ খানকে দেখা যাচ্ছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc