Tuesday 19th of November 2019 08:13:02 AM
Saturday 13th of June 2015 07:02:14 PM

পুলিশ সুপার ও ৩ ওসির বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ মন্ত্রীর

বিশেষ খবর, বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পুলিশ সুপার ও ৩ ওসির  বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ মন্ত্রীর

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,জুন,আলী হোসেন রাজন: মৌলভীবাজারের পুলিশ সুপার ,কুলাউড়ার ওসি,জুড়ির ওসি ও বড়লেখার ওসির   বিরুদ্ধে ঘুষ দূর্নীতির অভিযোগ তুললেন-সমাজকল্যান মন্ত্রী। সম্প্রতি পুলিশে নিয়োগের সময় অন্তত ১০০-১৫০ জনের কাছ থেকে সাড়ে তিন লাখ টাকা করে নিয়ে জামায়াত, বিএনপি ও জঙ্গি লোকজনকে নিয়োগ দিয়েছেন। এছাড়া পুলিশের রেশন বিক্রি করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন পুলিশ সুপার তোফায়েল আহমদ । মৌলভীবাজার চক্ষু হাসপাতালের একটি অনুষ্ঠানে সমাজ কল্যান মন্ত্রী পুলিশ সুপার তোফায়েল আহমদ  সম্পর্কে এসব কথা বলেন।

আজ শনিবার  ১৩ জুন দুপুরে   মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের শিশু ওয়ার্ডের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী। জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে  ও বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারন সম্পাদক এড. এম ইয়াহিয়া মুজাহিদের  স ালনায় আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. মুজিবুর রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানে সমাজকল্যান মন্ত্রী বলেন, সম্প্রতি জেলা আইন শৃংখলা কমিটির সভায় এলাকার মানুষের নিরাপত্তার স্বার্থে পুলিশ প্রশাসন, র‌্যাব, আনসারদের দায়িত্বে অবহেলা ও দূর্নীতি সম্পর্কে কথা বলায় কিছু গনমাধ্যমে লেখালেখি হচ্ছে এসবের বিরুদ্ধে মৌলভীবাজারবাসীকে ঐক্যবদ্ধ হওয়ার


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc