Friday 30th of October 2020 04:24:22 AM
Thursday 18th of February 2016 12:38:08 AM

পুলিশ কি করেছে পাঁচ দিন?একসাথে ৪ শিশু খুন! প্রশ্ন সকলের

অপরাধ জগত, নাগরিক সাংবাদিকতা ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পুলিশ কি করেছে পাঁচ দিন?একসাথে ৪ শিশু খুন! প্রশ্ন সকলের

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৮ফেব্রুয়ারীহবিগঞ্জের বাহুবলে নিষ্পাপ  ৪ টি  শিশুর   পরিকল্পিত খুনের দ্বায় কে নিবে? কে ফিরিয়ে দিবে সন্তান হারা মায়ের কোলে  ওই শিশুদের? গত শুক্রবার থেকে আজ বুধবার পর্যন্ত চূড়ান্ত ভাবে ঘটে যাওয়া  ঘটে যাওয়া  ঘটনা সম্পর্কে  সচেতন মহল হতবাক! এই নির্মম হত্যাকাণ্ডের ব্যাপারে  নিখোঁজের পর ৪ দিন পুলিশের কর্মতৎপরতা  নিয়ে  উঠেছে নানা প্রশ্ন।এমনি একটি  ফেইস বুক স্ট্যাটাস হুবহু তুলে ধরা হল নিম্নে।

“আজ নিজের চোখকেও বিশ্বাস করতে কষ্ট হচ্ছিল।মহান আল্লাহ সকল প্রাণীদের মধ্যে আমাদের মানুষ জাতিকে সবচেয়ে উৎকৃষ্ট জাতি হিসেবে সৃষ্টি করেছেন। পৃথিবীর আর কোন প্রাণী তার নিজের জাতিকে হত্যা করে না বা তার মাংস ভক্ষণ করে না কিন্তু আমরা মানুষ জাতি তা পারি,কতটা নিষ্ঠুর হলে মানুষ তা করতে পারে? আজ আমরা পশুদেরও হার মানিয়েছি।নিষ্পাপ,কোমল চারটি শিশুকে হত্যা করেছে কিছু দুষ্কৃতিকারী,তাদেরকি একটুও বিবেকে নাড়া দেয় নি? কি দোষ করেছিল এই চারটি শিশু?হত দরিদ্র বাবা মায়ের অনেক কষ্টে লালনপালন করা প্রতিটি ছেলে,বাবা মায়ের আর্তনাদ দেখলে বুকটা ফেটে যায়,চোখের পানি আটকে রাখা যায় না।নিখোঁজ হওয়ার পাঁচদিন পর নির্জন জায়গায় বালুর নিচে চাপা দেয়া অবস্থায় পাওয়া গেল চারটি অর্ধ গলিত লাশ।বাহুবলের জনগণের মনে প্রশ্ন একটাই কি করেছে পাঁচদিন পুলিশ? একই গ্রামের পাশের নির্জন জায়গায় সাধারণ মানুষের তৎপরতায় পাওয়া গেছে লাশ।ময়নাতদন্তের মাধ্যমে জানা গেছে তিন দিন আগে মারা হয়েছে এই শিশুদের এর মানে ওরা জীবিত ছিল দুইদিন।হয়ত সুষ্টু পদক্ষেপ নিলে জীবিত পাওয়া যেত এই শিশুদের।শিশুদের নামাজের জানাযায় ২৪ ঘন্টার আল্টিমেটাম দেয়া হয়েছে এর ভিতরে হত্যাকারীদের যদি খুঁজে বের করা না হয় এবং আইনের আওতায় না আনা হয় তাহলে বাহুবলের মানুষ দুর্বার আন্দোলন গড়ে তোলবে এই ঘোষণাই এসেছে। হে আন্দোলন হবে,আমার,আমাদের,সকলের নিরাপত্তা পাওয়ার যে অধিকার সেটা দিতে হবে।যারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তাদের ফাসির দাবী করছি এবং ২৪ ঘন্টার মধ্যে হত্যাকারীদের সনাক্ত করে বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি পাশাপাশি এই হত্যাকারীদের জনসম্মুখে ফাসি দেয়া হোক যাতে কেউ এই বর্বরোচিত কাজ করার সাহস না পায়।”সুত্র-https://web.facebook.com/humayun.r.rimon


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc