পুলিশকে তালাবদ্ধ করে আসামি ছিনতাইয়ের অভিযোগে চুনারুঘাটে গ্রেফতার-৭

0
829
পুলিশকে তালাবদ্ধ করে আসামি ছিনতাইয়ের অভিযোগে চুনারুঘাটে গ্রেফতার-৭
পুলিশকে তালাবদ্ধ করে আসামি ছিনতাইয়ের অভিযোগে চুনারুঘাটে গ্রেফতার-৭

চুনারুঘাট থেকে এস এম সুলতান খানঃ মাদক মামলার পলাতক আসামি শিপন মিয়া নামে একজনকে গ্রেপ্তার করতে যাওয়া ৪ পুলিশকে তালাবদ্ধ ও পুলিশের সাথে ধস্তাধস্তি করে আসামি ছিনিয়ে নিয়ে যাওয়ার অভিযোগে ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ। ৬ মে বৃহস্পতিবার দুপুর ২ টায় চুনারুঘাট উপজেলার চিমটিবিলখাস নামক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো, চিমটিবিলখাস গ্রামের মৃত করিম আলীর ২ পুত্র মামদ আলী (৫৮)ও ইমান আলী (৬০), মামদ আলীর স্ত্রী রেজিয়া খাতুন (৫০) শিপনের ২ স্ত্রী জেসমিন আক্তার (২৩) ও হেনা আক্তার (৩০), একই পাড়ার সফর আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৯), দুলাল মিয়ার স্ত্রী নাজমা আক্তার (৩৪)।
এর আগে বুধবার দিবাগত রাত সাড়ে ৯টায় মাদক মামলার পলাতক আসামি মামদ আলীর পুত্র শিপন মিয়া (৩২)কে গ্রেফতার করার সময় শিপন মিয়ার স্বজনরা চুনারুঘাট থানার এসআই আশিকুর রহমান ও তার সাথে থাকা তিন পুলিশ সদস্যকে ঘরে তালাবদ্ধ করে রাখে।
এ সময় ধস্তাধস্তি করে আসামি শিপনকে ছিনিয়ে নিয়ে যায় তারা এতে আহত হন পাপ্পু গোয়ালা, সুমন মিয়া, উসমান গনিসহ পুলিশের তিন সদস্য।

সংবাদ পেয়ে দ্রুত চুনারুঘাট থানার ওসি মোহাম্মদ আলী আশরাফ ও পুলিশ পরিদর্শক (তদন্ত) চম্পক দাম পুলিশ ফোর্স নিয়ে তাদেরকে উদ্ধার করে চিকিৎসায় প্রেরণ করেন।
এ ঘটনায় এসআই আশিকুর রহমান বাদী হয়ে পুলিশ এসাল্ট মামলা দায়ের করেন। পরদিন দুপুরে চুনারুঘাট থানার এসআই এ,আই,কে সম্রাটের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উল্লেখিতদের গ্রেফতার করেন। শিপন মাদক মামলার আসামি এখনো পলাতক রয়েছে।
এলাকায় তার বিরুদ্ধে হুমকি-ধমকি, চাঁদাবাজি, নিরীহদের মারধর, মিথ্যা মামলা দিয়ে হয়রানিসহ নানান অপকর্মের অভিযোগ পাওয়া গেছে।
বিজ্ঞ আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি মোঃ আলী আশরাফ।