Sunday 12th of July 2020 05:45:41 PM
Monday 8th of June 2020 11:12:27 PM

পীরগঞ্জে ভাতা না পাওয়ায় অসহায় মুক্তিযোদ্ধা পরিবার

জীবন সংগ্রাম, জেলা সংবাদ ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পীরগঞ্জে ভাতা না পাওয়ায় অসহায় মুক্তিযোদ্ধা পরিবার

গীতি গমন চন্দ্র রায়: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে যোদ্ধাহত মুক্তি যোদ্ধা মৃত আনোয়ার হোসেনের স্ত্রী পুত্র কন্যা সন্তানেরা দীর্ঘ আড়াই বছর ধরে ভাতা বন্ধ হওয়ায় মুক্তি যোদ্ধা পরিবারের লোকেরা অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে।জানা যায় মোঃ আনোয়ার হোসেন মৃত্যুর পরে তাঁর উত্তরাধিকার পরিবারের স্ত্রী পুত্র কন্যা সন্তান সন্ততি গন বীর মুক্তিযোদ্ধা যোদ্ধাহত মোঃ আনোয়ার হোসেনর রেখে যাওয়া ওয়ারিশ গণ ওয়ারিশান সার্টিফিকেট প্রদান করলে ও যোদ্ধাহত মুক্তি যোদ্ধা পরিবারের লোকেরা দীর্ঘ আড়াই বছর ধরে ভাতা থেকে বঞ্চিত রয়েছে।
এ বিষয়ে মুক্তি যোদ্ধা সন্তান মোঃআবুল হোসেন( ৪৭) ভাতার জন্য উপযুক্ত প্রমাণ সহ আবেদন করে ও ভাতা চালু হচ্ছে না, মুক্তি যোদ্ধার স্ত্রী পুত্র কন্যা সন্তান সন্ততিরা খুব অসহায় জীবন যাপন করছেন।
এ বিষয়ে মুক্তি যোদ্ধা সন্তান আবুল হোসেন বিভিন্ন দপ্তরে দৌড় ঝাপ করে ও কোন ফল পায়নি। তিনি আরো বলেন আমি মুক্তি যোদ্ধা সন্তান হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি এবং মুক্তি যোদ্ধা বিষয়ক মন্ত্রী মহোদয়ের নিকট যোদ্ধাহত মুক্তি যোদ্ধা পরিবার কে বন্ধ চালু করে  ভাতা প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
এ নিয়ে কয়কদিন তথ্য সংগ্রহে জানা যায় দীর্ঘদিন ভাতা না পাওয়ায় পরিবারের লোকজন ভিক্ষার ঝোলা বয়ে বেড়াচ্ছেেন পীরগঞ্জ উপজেলা বিভিন্ন এলাকায়।
যে নিজের জীবন বাজী রেখে ৭১ এ যুদ্ধ করেন।সেই বীর মুক্তিযোদ্ধা যোদ্ধাহত  আনোয়ার হোসেনের ওয়ারিশগন দীর্ঘ আড়াই বছর ধরে বন্ধ ভাত চালু হচ্ছে না,ভাতা পাচ্ছেন না এই মর্মে মৃত যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের পুত্র আবুল হোসেন সাংবাদিক কে জানিয়ে বলেন।সকল উপযুক্ত প্রমানাদি দেওয়া সত্বেও আড়াই বছর অতিবাহিত হলেও ভাতা পাচ্ছি না।আমার পরিবারের চলার সম্বল একমাত্র ভাতা এ ভাতা না পাওয়ায় আমি আমার সন্তানদের ঠিকমত লেখা পড়া করাতে পারছি না।
তিনি আরও বলেন আমি বর্তমান অসহায় ভিক্ষার ঝোলা নিয়ে ঘুরছি। অনতিবিলম্বে বন্ধ ভাতা চালু করে আমার পরিবার পরিজনের রক্ষার্থে ভাতা প্রদানে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি শ্রদ্ধাশীল প্রার্থনা জানাই।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc