Wednesday 23rd of September 2020 02:48:35 PM
Tuesday 5th of May 2020 12:40:30 AM

পীরগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পীরগঞ্জে গৃহবধূকে শ্লীলতাহানীর অভিযোগে থানায় মামলা

স্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গত ৩ এপ্রিল উত্তর গুয়াগাও গ্রামের মোঃ সমির আলীর স্ত্রী মোছাঃ হামিদা ও তার মেয়ে লাইলীকে বেধরক মারপিটে আহত করেন এবং শ্লীলতাহানি ঘটিয়ে তাহার শরীরের পরনের কাপড় চোপড় ছিড়িয়া ফেলেন একই গ্রামের পার্শ্ববর্তী লিয়াকত,জুয়েল,সুমন।
মামলার লিখিত এজাহার কপিমূলে জানা যায়, হামিদা একজন সহজ সরল প্রকৃতির গৃহবধূ। হামিদা সাংবাদিক কে জানায় কালবৈশাখী ঝরে চায়না নিমগাছ হামিদার ঘরে পড়িলে উক্ত নিম গাছের ডালপাতা হামিদার নিজ স্বামী সমীর আলী তাহার ঘরের টিনের চালায় পড়ে থাকা ডালপালা পরিষ্কার করিতে গেলে সে সময় বেআইনি দলবদ্ধ হয়ে জুয়েল, সুমন,লিয়াকত আক্রমণ চালিয়ে হামিদা ও লাইলীকে বেধরক মারপিট করে ও লাইলীর কাপড় চোপড় ছিড়িয়া  শ্লীলতাহানি ঘটিয়েছেন বলে হামিদার লিখিত এজাহারে জানা যায়।
মারপিটের পরবর্তীকালে হামিদা ও লাইলী চরমভাবে আহত হলে ভ্যান যোগে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।
এবিষয়ে লাইলী ও হামিদাকে জিজ্ঞেস করলে সাংবাদিককে জানান আসামিরা আমাকে বেধরক মারপিটসহ শ্লীলতাহানি ও আমার গায়ের কাপড় চোপড় ছিড়িয়া ফেলেন এবং আমার বাসা থেকে ২০ হাজার টাকা নিয়ে যান তাই হামিদা আসামিদের উচিৎ শাস্তি চেয়ে আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে থানায় এজাহার দায়ের করেন বলে সাংবাদিককে জানান।
এ রিপোর্ট লেখা পর্যুন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।

সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc