পিস্তল গুলি ও গান পাউডারসহ আটক ৭

    0
    2

     

    পিস্তল গুলি ও গান পাউডারসহ আটক ৭
    পিস্তল গুলি ও গান পাউডারসহ আটক ৭

    আমারসিলেটটোয়েন্টিফোর.কম ০২ সেপ্টেম্বর  : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার একটি বাড়ি থেকে বিদেশি পিস্তল, গুলি ও গান পাউডারসহ আন্তঃজেলার ৭সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার মধ্যরাতে জেলার কালিগঞ্জ থানা কম্পাউন্ডের প্রধান ফটকের সামনের একটি দোতলা বাড়ি থেকে তাদের আটক করা হয় বলে জানা গেছে। এ প্রসঙ্গে কালিগঞ্জ থানার ওসি নাজমুল ইসলাম ভুঁইয়া জানান, গতকাল রবিবার রাত ১১টার দিকে কালীগঞ্জ উপজেলার মুনসেফপুর এলাকায় আনোয়ার হোসেনের দোতলা বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

    আটককৃতরা হলেন- বালিগাঁও এলাকার চাঁন মিয়ার ছেলে ওই বাড়ির মালিক আনোয়ার হোসেন (৩০),  দড়িসোম এলাকার সাদেক আলীর ছেলে মো. জিল্লুর রহমান (২২),  মুনসুরপুর গ্রামের মো. সোলায়মানের ছেলে আমীর হামযা (২৫), নরসিংদীর হেমন্তসাহার মোড় এলাকার ফারুক মিয়ার ছেলে ঝিনুক মিয়া (২৯), ঘোড়াশালের খিলপাড়া এলাকার আবুল হাসেমের ছেলে মো. কুতুব উদ্দিন (২০), পলাশের কান্দাপাড়া এলাকার আবুল কালামের ছেলে মো. আবীর (২২) এবং পলাশের করতেতুল এলাকার আব্দুল মতিনের ছেলে মো. মাসুদ (২৮)।
    সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কালিগঞ্জ পুলিশ থানা কম্পাউন্ডের সামনে রাস্তার পাশে গাজী বিল্ডিং নামে একটি বাড়ির দোতলা থেকে অস্ত্রগুলিসহ ৭ জনকে আটক করে। বাড়ির মালিক ঢাকায় থাকেন। আটককৃতরা কিছু দিন আগে বাড়িটির একটি কক্ষ ভাড়া নিয়ে অস্ত্র, মাদক ও বোমা বানানোর কাজ শুরু করে আসছিল।
    ওসি নাজমুল ইসলাম ভুঁইয়া বলেন, ওই বাড়ি থেকে একটি বিদেশী পিস্তল, গুলি ভর্তি ম্যাগজিন, দুটি ককটেল, ২০০ গ্রাম গান পাউডার ও হাতবোমা তৈরির উপকরণ,  ফেনসিডিল, গাঁজা ও ইয়াবা সেবনের সরঞ্জাম এবং দুটি মোটরসাইকেল জব্দ করা হয়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. সোস্তাফিজুর রহমান, কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার, সহকারী পুলিশ সুপার শাহরিয়ার আল মামুন রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।
    পুলিশের এ কর্মকর্তা জানান,  কয়েকমাস আগে স্থানীয় ছোটন গাজীর কাছ থেকে বাড়িটি কেনেন আনোয়ার।  এর পর থেকে সেখানে চাঁদ বিল্ডার্স নামের সাইনবোর্ড টানিয়ে বিভিন্ন কর্মকাণ্ড পরিচালনা করে আসছিলেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলেও জানান ওসি নাজমুল ইসলাম।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here