নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে চাচি শাহেনা বেগম (৩০) এর হাতে আড়াই মাস বয়সি ভাতিজা হোসাইন খুন হয়েছেন। নিহত হোসাইন জেলার বানিয়াচং উপজেলার আমিরখানী গ্রামের ফরহাদ মিয়ার ছেলে। বুধবার (৮ ডিসেম্বর ২০২১) দুপুরে এ ঘটনায় জড়িত মর্মে স্বীকার করে স্বেচ্ছায় ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন হোসাইনের চাচি ফয়েজ আহমেদের স্ত্রী শাহেনা বেগম।

সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ এমরান হোসেন।

ওসি জানান,এর আগে ৭ ডিসেম্বর বিকেলে পারিবারিক মনোমালিন্যকে কেন্দ্র করে ফরহাদ মিয়ার শিশু পুত্র হোসাইনকে মুখে আঙ্গুল দিয়ে হত্যা করেন ফয়েজ আহমেদের স্ত্রী শাহেনা বেগম। তিনি জানান- এ ঘটনায় ফরহাদ মিয়া তার ভাইয়ের স্ত্রী শাহেনা বেগমকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করেন।

মামলা দায়েরের পর ৭ ডিসেম্বর দিবাগত রাত প্রায় ১টায় বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পলাশ রঞ্জন দে এর দিক-নির্দেশনায় (ওসি) নেতৃত্বে ইন্সপেক্টর (তদন্ত) প্রজিত কুমার দাস, এসআই ওমর ফারুকসহ একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার কুন্ডেরপাড় এলাকা থেকে শাহেনাকে গ্রেফতার করে। দুপুরে আদালতে সোপর্দ করা হলে ঘটনায় জড়িত মর্মে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন আসামী শাহেনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here