Tuesday 19th of January 2021 06:57:53 PM
Sunday 1st of June 2014 12:31:33 PM

পাবনায় গুলিও বোমা হামলায় নিহত-৩

অপরাধ জগত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাবনায় গুলিও বোমা হামলায় নিহত-৩

আমারসিলেট24ডটকম,০১জুনঃ পাবনা জেলার আতাই কুলা থানার পুষ্পপাড়ায় গতকাল শনিবার রাতে প্রতিপক্ষ সন্ত্রাসীর গুলি, বোমাহামলায়,ওকুপিয়ে ৩ আওয়ামীলীগ কর্মীনিহত ও ২ জন গুলিবিদ্ধ হয়েছেন। গুলিবিদ্ধ আহত ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় আওয়ামীলীগের দাবি, বিএনপি-জামায়াত এই হত্যাকান্ডের জন্যদায়ী। নিহত ব্যক্তি রা  হলেন উপজেলার পিরপুর গ্রামের ফজলুর রহমান (৩৭), পুষ্পপাড়া গ্রামের আবদুস সালাম (৩৭) ও ধর্মগ্রামের সুলতান আহম্মেদ (৩৬)। তাদের দু জন আওয়ামীলীগের ও একজন যুবলীগের কর্মী  বলে জানা গেছে।পুলিশও প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮ টার দিকে আতাইকুলা থানার পুষ্পপাড়া বাজারে আওয়ামীলীগ কর্মীরা চা দোকানে আড্ডা দিচ্ছিলেন। এসময় ৭/৮জনের একদল সশস্ত্র সন্ত্রাসী তাদের ওপর অতর্কিত বোমাহামলা চালায় এবংএলোপাতাড়ি গুলি করে। এতে ঘটনাস্থলেই পুষ্পপাড়া গ্রামের ফজলুর রহমান ওরফে মজনু (৪০), সুলতান আহমেদ (৩৩)  ও আবদুস সালাম (৩৬) নিহত হন এবং রফিকুল (২৮) ওমাসুম (২৫)গুলিবিদ্ধ হন।
পাবনা সদর আসনের সংসদ সদস্য ওজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক খন্দকার প্রিন্স এহত্যাকাণ্ডের জন্য জামায়াত ওবিএনপি সমর্থকদের দায়ী করেছেন। তিনি জানান, যাদের হত্যা করাহ য়েছে,তারা স্থানীয় পর্যায়ের আওয়ামীলীগের ত্যাগীও নিবেদিত কর্মী।স্থানীয় একটি সূত্র  জানায়,পুষ্পপাড়া হাটের ইজারা কেকেন্দ্র করে দু পক্ষের মধ্যে পূর্বশত্রুতার জেরধরেএহত্যাকাণ্ড ঘটেছে। ঘটনারপরপরই র‌্যাবও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনা স্থলে গেছেন। পাবনার পুলিশ সুপার মিরাজহ উদ্দিন আহমেদ জানান, বিষয়টি এখনও অস্পষ্ট। অতিরিক্ত পুলিশসুপার মোস্তাইনহোসাইন বলেন, নিহত রা চরমপন্থি সংগঠনেরসদস্য। তাদের মধ্যে সুলতান পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী এবং একাধিক হত্যা মামলার আসামি। অন্যদের বিরুদ্ধেও মামলা আছে। হত্যাকাণ্ডের প্রতিবাদে পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলামফারুক খন্দকার প্রিন্স, জেলা পরিষদ প্রশাসক এম,সাইদুল হক চুন্নু ওসদর উপজেলা চেয়ারম্যান মোশারফের নেতৃত্বে রাতেই আওয়ামীলীগ শহরে এক বিক্ষোভ মিছিল বের করেছে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc