Thursday 24th of September 2020 07:24:15 AM
Thursday 15th of May 2014 09:27:49 PM

পাক্ষিক ‘বিশ্বনাথ বার্তা’র প্রকাশনা অনুষ্ঠান

বৃহত্তর সিলেট ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাক্ষিক ‘বিশ্বনাথ বার্তা’র প্রকাশনা অনুষ্ঠান

‘বিবেকের উচু টাওয়ারে দাড়িয়ে গণতন্ত্রের অতন্দ্র প্রহরী সাংবাদিকদের তুলে ধরতে হবে সমাজের প্রতিচ্ছবি’

আমারসিলেট24ডটকম,১৫মেঃ ‘বিবেকের প্রহরায় দিনরাত’ প্রতিপাদ্য নিয়ে বিশ্বনাথ থেকে প্রকাশিত পাক্ষিক ‘বিশ্বনাথ বার্তা’র প্রকাশনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।আজ বৃহস্পতিবার বিকেল ৪টায় বিশ্বনাথ নতুনবাজারের পত্রিকার নিজস্ব কার্যালয়ে সম্পাদক মন্ডলীর সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোনামনি চাকমা বলেন, বিশ্বনাথ বার্তা হয়ে উঠুক বিশ্বনাথের আয়না। বার্তা পড়লেই যে কেউ যেন বুঝতে পারে বিশ্বনাথের গণমানুষের জীবনযাত্রা কি রকম। ইতিবাচক ও নিরপেক্ষ সংবাদ প্রকাশ, স্বচ্ছতা-জবাবদিহিতা বজায় রেখে পত্রিকা পরিচালিত হলে বার্তা তার অভিষ্ট লক্ষ্যে পৌছাতে সক্ষম হবে।

প্রধান আলোচকের বক্তব্যে কবি মূসা আল-হাফিজ বলেন, সব কিছুর উর্ধে উঠে বিবেকের উচু টাওয়ারে দাড়িয়ে গণতন্ত্রের অতন্দ্র প্রহরী সাংবাদিকদের তুলে ধরতে হবে সমাজের প্রকৃত প্রতিচ্ছবি। এই নৈতিক দায়ভার কাঁধে বিশ্বনাথ বার্তা জনগণের স্বর্থের পক্ষে, দেশের উন্নয়ন, অগ্রগতি, সত্য ও ন্যায়নীতির, মননশীলতার, সমাজ বিকাশের, অর্থনৈতিক সুষম বন্ঠন, শ্রমজীবি-মেহনতি মানুষের অর্থনৈতিক মুক্তির পক্ষে, গণমানুষের কর্মসংস্থানের, সামাজিক শান্তি-শৃংখলা ও স্থিতিশীলতার পক্ষে, রাষ্ট্রের মৌল চেতনা ও আদর্শের পক্ষে, জনমত গঠনের লক্ষে, সামাজিক ও নৈতিক মূল্যবোধ সৃষ্টির লক্ষে, মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শের পক্ষে, আইনের শাসনের পক্ষে, সর্বোপরি শুভশক্তির পক্ষে নিরন্তর সংবাদ পরিবেশন করবে। আর এসবের পক্ষে লেখাই হচ্ছে সাংবাদিকতা।

বার্তার ব্যবস্থাপনা সম্পাদক মামুনুর রশীদ মামুনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্বনাথ পেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আহাদ। স্বাগত বক্তব্য রাখেন, বিশ্বনাথ বার্তা’র সম্পাদক মোসাদ্দেক হোসেন সাজুল। উপস্থিত ছিলেন পত্রিকার উপদেষ্টা সম্পাদক স্বপন দাস, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের, বিশ্বনাথ বার্তার বার্তা সম্পাদক সাইফুল ইসলাম বেগ, বিভাগীয় সম্পাদক লোকমান হোসেন, জাতীয় পুরস্কার প্রাপ্ত কৃষক প্রতিনিধি বেলাল আহমেদ ইমরান, প্রেসক্লাব সদস্য রুহেল উদ্দিন, এনামুল হক মামুন, শুকরান আহমেদ রানা, ফটো সাংবাদিক আক্তার আহমদ শাহেদ, ছাত্রনেতা পার্থ সারথি দাশ পাপ্পু, নতুনবাজার পত্রিকা এজেন্ট আনোয়ার আলী রাজ প্রমুখ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc