Saturday 26th of September 2020 02:53:54 PM
Monday 23rd of September 2013 12:19:50 AM

পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৬৬ আহত১৩০

আন্তর্জাতিক, বিশেষ খবর ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাকিস্তানে বোমা বিস্ফোরণে নিহত ৬৬ আহত১৩০

আমারসিলেট 24ডটকম , ২৩সেপ্টেম্বর : পাকিস্তানের পেশোয়ার এলাকায় একটি গির্জায় জোড়া বোমা বিস্ফোরণে অন্তত ৬৬ জন নিহত হয়েছে,এবং আহত হয়েছেন আরো অন্তত ১শ ৩০ জন।রোববার শহরটির কোহাটি গেইট এলাকার অল সেইন্স গির্জায় এ বোমা হামলা হয় বলে পাকিস্তানি সংবাদপত্র দ্য ডন জানিয়েছে ।নারী ও শিশুসহ বিস্ফোরণে আহতদের পেশোয়ারের লেডি রিডিং হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জোড়া বোমা হামলায় ৬৬ জন নিহত ও ১শ ৩০ জন আহত হয়েছেন বলে জানিয়েছেন লেডি রিডিং হাসপাতালের মুখ্য কর্মকর্তা ড আরশাদ জাওয়াদ “দ্য ডন”বিস্ফোরণের ফলে নিকটবর্তী ভবনগুলোর জানালাগুলো উড়ে যায়।বোমা নিষ্ক্রিয়করণ স্কোয়াডের অতিরিক্তি আইজি শাফকাত মালিক জানিয়েছেন, দুজন আত্মঘাতী এ বোমা হামলা চালিয়েছিলএবং ছয় কিলোগ্রাম বিস্ফোরক ব্যবহার করা হয়েছে বলে জানান তিনি।

বিস্ফোরণ ঘটানোর আগে হামলাকরীরা গির্জার নিরাপত্তা রক্ষীদের লক্ষ্য করে গুলি ছুড়ে বলে জানিয়েছেন পুলিশ সুপার ইসমাইল তারিক। এতে এক রক্ষী নিহত ও অপরজন আহত হয়েছেন ।শাফকাত মালিক জানিয়েছেন,গির্জায় প্রবেশের পর প্রথম বোমা বিস্ফোরণের পর হামলাকারীরা ৩০ সেকেন্ডের ব্যবধানে দুটি বোমার বিস্ফোরণ ঘটায়।অল সেইন্ট’স গির্জাটি দেখতে অনেকটা মসজিদের মতো, যা শান্তি ও সহাবস্থানের প্রতীক হিসেবে বিবেচিত হতো।কোহাটি গেইট এলাকাটি পেশোয়ারের অন্যতম স্পর্শকাতর এলাকা। এখানে কমপক্ষে তিনটি গির্জা ও কয়েকটি ইমামবাড়া (শিয়াদের) রয়েছে ।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc