Friday 6th of December 2019 04:11:44 AM
Friday 6th of March 2015 12:13:10 AM

পাকিস্তানের লাহোরে আইএসআইএল’র হামলার হুমকি

আন্তর্জাতিক ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাকিস্তানের লাহোরে আইএসআইএল’র হামলার হুমকি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মার্চঃ পাকিস্তানের লাহোর প্রকৌশল এবং প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বা ইউএটি’তে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল হামলার হুমকি দিয়ে চিঠি পাঠিয়েছে। আর এর পরিপ্রেক্ষিতে ইউএটি’র চারপাশের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার পাশাপাশি উচ্চ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে পাক পুলিশ।

পুলিশের এক কর্মকর্তা বলেছেন, চিঠিতে বিশ্ববিদ্যালয়ে আত্মঘাতী হামলা বা ধারাবাহিক বোমা হামলা চালানোর হুমকি দেয়া হয়েছে। বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগের কর্মকর্তা ডা. তানভির কাসেম চিঠি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, অজ্ঞাত সূত্র থেকে ডাকে এসেছে চিঠিটি। অবশ্য চিঠির বিষয়বস্তু সম্পর্কে তার কিছু জানা নেই বলে উল্লেখ করেছেন তিনি।

ইউএটি সূত্র থেকে বলা হয়েছে, চিঠিতে বিশ্ববিদ্যালয়ের হল ও ক্যাম্পাসে হামলার হুমকি দেয়া হয়েছে। এরপরই ইউএটি ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা ‘উচ্চ সতর্কতামূলক’ অবস্থায় রাখা হয়েছে।

লাহোর পুলিশের ডিআইজি ডা. হায়দার আশরাফ বলেছেন, ইউএটি’র চারপাশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার পাশাপাশি টহল ও চেকপয়েন্ট বাড়ানো হয়েছে। চিঠিটি ভুয়াও হতে পারে উল্লেখ করে তিনি বলেন, তদন্তের মাধ্যমেই কেবল তা জানা যাবে।ইরনা


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc