Thursday 1st of October 2020 12:37:59 AM
Monday 7th of December 2015 12:07:08 AM

পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই’র হত্যার হুমকি

রাজনীতি ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই’র হত্যার হুমকি

আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৬ডিসেম্বরঃ পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই কমরেড ফজলে হোসেন বাদশাকে হত্যার হুমকি দিয়েছে। কারণ, কমরেড বাদশা গত ১ ডিসেম্বর যুদ্ধাপরাধীদের পক্ষ অবলম্বন করার দায়ে পাকিস্তানী পতাকা পুড়িয়েছেন। আর একারণেই পাকিস্তানী গোয়েন্দা সংস্থা আইএসআই কমরেড বাদশাকে হত্যা করার ষড়যন্ত্র করছে।

আজ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে পার্টির নেতৃবৃন্দ এ অভিযোগ করেনে। পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশাকে গতকাল মোবাইল ফোনে তাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়। তার প্রতিবাদে ঢাকা মহানগর পার্টি আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়। সমাবেশে সভাপতিত্ব করেন পার্টির ঢাকা মহানগরের সভাপতি কমরেড আবুল হোসাইন। বক্তব্য রাখেন, পার্টির পলিটব্যুরো সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, কেন্দ্রীয় নেতা কমরেড মোস্তফা আলমগীর রতন, কমরেড সাব্বাহ্ আলী খান কলিন্স, মহানগর নেতা কমরেড জাহাঙ্গির আলম ফজলু, কমরেড মদিনা খানম প্রমুখ।

সমাবেশে পার্টির নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের আভ্যন্তরীন ব্যাপারে পাকিস্তান যে ঔদ্ধ্যতপূর্ণ আচরণ করেছে তার প্রতিবাদে বাংলাদেশের মানুষ প্রতিবাদে সোচ্চার হয়েছেন। ওয়ার্কার্স পার্টি গত ১লা ডিসেম্বর এক বিক্ষোভ সমাবেশ আয়োজন করে, বিক্ষোভ সমাবেশ শেষে পাকিস্তানী পতাকা পোড়ানো হয়। এতে পাকিস্তান বিক্ষুব্ধ হয়ে পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশাকে প্রাণ নাশের চেষ্টা চালায়।

পাকিস্তান মার্কিন যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা সিআইএর সহযোগিতায় বাংলাদেশের আভ্যন্তরীণ রাজনৈতিক পরিস্থিতি অস্থিতিশীল করার অপচেষ্টায় লিপ্ত। পাকিস্তান নিজে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হয়েছে, তারা বাংলাদশেকেও সেই পথে নিয়ে যেতে চায়, কিন্তু বাংলাদেশের স্বাধীনতা প্রিয় মানুষ পাক-মার্কিন ষড়যন্ত্র ব্যর্থ করে দেবে। পার্টির নেতৃবৃন্দ এব্যাপারে দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানায়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল রাজধানীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc