Thursday 18th of October 2018 12:40:30 PM
Wednesday 10th of January 2018 04:34:38 PM

পাঁচ রাজাকারের সাজা কার্যকর দেখতে চান মৌলভীবাজারবাসী

আইন-আদালত ডেস্ক
আমার সিলেট ২৪.কম
পাঁচ রাজাকারের সাজা কার্যকর দেখতে চান মৌলভীবাজারবাসী

আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১০জানুয়ারী,আলী হোসেন রাজনঃএকাত্তরে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার দক্ষিণখোলা গ্রামে গণহত্যার দায়ে তখনকার রাজাকার বাহিনীর দুজনকে মৃত্যুদ- এবং আরও তিনজনকে আমৃত্যু কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এতে রাজনগর উপজেলার দক্ষিণখোলা গ্রামে মুক্তিযুদ্ধকালে সংগঠিত গণহত্যার হোতাদের রায়ে শহীদ পরিবার ও এলাকাবাসী আনন্দিত দ্রুত সেই রায় কার্যকর দেখতে চান। ।
এই কলঙ্কিত অধ্যায়ের সমাপ্তিতে মুক্তিযোদ্ধা, প্রগতিশীল আন্দোলন কর্মীসহ জেলার সকল শ্রেণিপেশার মানুষ আনন্দিত। সবার দাবি একটাই দ্রুত রায় কার্যকরের।
রাজনগর উপজেলার দক্ষিণখোলা গ্রামে মুক্তিযুদ্ধকালে সংগঠিত গণহত্যার অন্যতম দুই হোতা ইউনুছ আহমেদ ও ওজায়ের আহমেদ চৌধুরীর সর্বোচ্চ সাজা এবং মামলার অন্য তিনজন সামছুল হোসেন তরফদার ওরফে আশরাফ, মো. নেছার আলী ও মোবারক মিয়াকে আমৃত্যু কারাদ- দেন আদালত। এরমধ্যে সর্বোচ্চ সাজাপ্রাপ্ত দুজন কারাবন্দি আর বাকী বাকি তিনজন পলাতক।
অভিযোগ গঠনের পর ২০১৬ সালের ১৩ অক্টোবর সর্বোচ্চ সাজাপ্রাপ্ত দুই অভিযুক্ত ইউনুছ আহমেদ ও ওজায়ের আহমেদ চৌধুরীকে রাজনগর থানা পুলিশ আটক করে।
২০১৬ সালের ৮ ডিসেম্বর এ মামলার পাঁচ আসামির বিচার শুরু করেন আদালত।


সম্পাদনা: News Desk, নিউজরুম এডিটর

আমারসিলেট২৪.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Place for advertisement
Place for advertisement

সর্বশেষ সংবাদ


সর্বাধিক পঠিত

এডিটর: আনিছুল ইসলাম আশরাফী, এনিমেটরস্ বাংলা মিডিয়া গ্রুপ কর্তৃক প্রকাশিত
সম্পাদকীয় কার্যালয়: কলেজ রোড, শ্রীমঙ্গল, মৌলভীবাজার।
Email: news.amarsylhet24@gmail.com Mobile: 01772 968 710

Developed By : i-Tech Sreemangal
Email : itech.official@hotmail.com
Facebook : http://facebook.com/itech.ctc